1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মাতারবাড়ি সড়কে ডাকাতির অভিযোগে রুবেল নামের এক যুবককে আটকের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন  | দ্বীপ নিউজ
February 28, 2024, 5:39 pm
শিরোনাম :
মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ  দীর্ঘ ২৮ বছর পর প্রধানমন্ত্রী আসছেন মাতারবাড়ী, সমাবেশে ২০ টি দাবি উত্থাপন করা হউক ডুসাম’র নবীন বরণ, বিদায়, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও স্মরণিকা “মিষ্টি পান” এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত

মাতারবাড়ি সড়কে ডাকাতির অভিযোগে রুবেল নামের এক যুবককে আটকের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন 

  • আপডেটের সময় : মঙ্গলবার, মার্চ ২৮, ২০২৩
  • 183 ভিউ

নিজস্ব প্রতিবেদক:

মাতারবাড়ি সড়কে ডাকাতির প্রস্তুতিকালে রুবেল নামের এক যুবক কে আটকের প্রতিবাদে তার নিঃশর্ত মুক্তি চেয়ে মানববন্ধন করেছে উত্তর নলবিলা এলাকাবাসী।

সোমবার (২৭ মার্চ) কালারমারছড়া উত্তর নলবিলা বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সব শ্রেণী পেশার শতশত মানুষের ব্যাপক গণজমায়েতে অনুষ্ঠিত শান্তিপূর্ণ এই মানববন্ধন থেকে দাবী করা হয় আটক মিজানুর রহমান রুবেল ষড়যন্ত্রের শিকার। তাকে একটি মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে ষড়যন্ত্রের মাধ্যমে সম্প্রতি মাতারবাড়ি সড়কে ডাকাতির ঘটনায় তাকে জড়িয়ে আটক করিয়েছে।

মানববন্ধনে উপস্থিত বক্তারা আরো বলেন, রুবেল একজন নম্রভদ্র শান্ত ও শিক্ষিত ছেলে। এলাকায় তার সুনামের বেশ জনশ্রুতি রয়েছে। তবে রুবেলের পরিবারের সাথে কিছু ব্যক্তি মহলের বিভিন্ন দ্বন্দ্ব রয়েছে। কিন্তু রুবেল চারিত্রিকগত ভাবে ডাকাত শ্রেণির নয়। বক্তারা বলেন, বর্তমান মহেশখালী থানার পুলিশ প্রশাসনের সুনাম ক্ষুন্ন করতে পরিকল্পিত ভাবে রুবেলের মতো শান্তশিষ্ট যুবক কে ডাকাতির মামলায় ফাঁসিয়ে প্রশাসনের মান ক্ষুন্ন করার পায়তারা করছে। ডাকাতির ঘটনার সঠিক পুনঃতদন্তের দাবী জানিয়ে রুবেলের নিঃশর্ত মুক্তি চাওয়া হয়।

এলাকাবাসীর আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক ব্যাংক কর্মকর্তা আলী আজগর, চালিয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, নুরুল কাদের, উত্তর নলবিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফরিদুল আলম, চিকিৎসক মো: পারভেজ, পুটিবিলা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক তারেক মোহাম্মদ রায়হান, স্থানীয় ব্যবসায়ী নজরুল ইসলাম, নুরুল আবছার, আকতার কামাল, জাপান বড়ুয়া, জসিম উদ্দিন, স্থানীয় হাসান শরীফ রুবেল, ইমতিয়াজ আবেদিন রনি, হামিদুল হক সহ অনেকে।

এসময় রুবেলের পরিবার জানায়, রুবেলকে ষড়যন্ত্রমূলক ভাবে আটকের ঘটনায় একই ভাবে রুবেলের অপর ছোট ভাই জুয়েল কেও জড়ানো হয়েছে। জুয়েল শারীরিক ভাবে প্যারালাইসি রোগী, দীর্ঘদিন সে ভারতে চিকিৎসা শেষ দেশে ফিরেছে। সে শারীরিক ভাবে চলাফেরা করতেও অক্ষম বলে দাবী করা হয়।

উল্লেখ যে, গত শনিবার রাতে ডাকাতির প্রস্তুতিকালে মাতারবাড়ি সড়ক থেকে দুইজনকে গ্রেফতার করেছে। তাদের একজন মিজানুর রহমান রুবেল ও অপরজন এনামুল হক। তারা উভয় কালারমারছড়া উত্তর নলবিলা দরগাহ ঘোনা এলাকার বাসিন্দা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!