সরওয়ার কামাল, মহেশখালীঃ 

মহেশখালী উপজেলা মাতারবাড়ীতে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়ে অসহায় ও মধ্যবিত্ত পরিবারের ব্যক্তিদের মাঝে ২০ই মে সকাল ১০ টায় মাতারবাড়ী উচ্চ বিদ্যালয়ের হলরুমে জেলা পরিষদের পক্ষে ও নিজস্ব তহবিল থেকে দ্বিতীয় বার ত্রাণ সামগ্রী বিতরণ করেন কক্সবাজার জেলা পরিষদ সদস্য  ও মহেশখালী উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সমাজ সেবক ও দানবীর মশরফা জন্নাত।

এসময় উপস্থিত ছিলেন মাতারবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম রেজা খান, মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের ১,২,৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য শকুন তাজ বেগম, বঙ্গবন্ধু সৈনিক লীগ মাতারবিড়ী ইউনিয়ন শাখার সভাপতি দিদারুল ইসলাম,সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

ত্রাণ সামগ্রী বিতরণ কালে জেলা পরিষদ সদস্য মশরফা জন্নাত সবাই কে লকডাউন মেনে চলার জন্য অনুরোধ করেন এবং বহিরাগতদের এলাকায় আশ্রয়  না দেয়ার জন্য  নির্দেশ দেন। সমাজের বিত্তবান লোকদেরকে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবার ও হতদরিদ্রদের পাশে থাকার আহবান জানান।

তিনি আরো বলেন, আমি অসহায়,হতদরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের ব্যক্তিদের পাশে ছিলাম,বর্তমানে আছি,ভবিষ্যতে থাকবো। তিনি ত্রাণ সামগ্রী বিতরণের পাশাপাশি নিজস্ব তহবীল থেকে নগদ অর্থ প্রদান করেছেন।

ত্রাণ সামগ্রী ও নগদ টাকা পেয়ে এক বৃদ্ধ মহিলা বলেন,আমাদের কে ত্রাণ সামগ্রীর পাশাপাশি নগদ টাকা দেওয়ায় অনেক খুশি হয়েছি। আমাদের মত অসহায় পরিবারের পাশে থাকার জন্য সমাজ সেবক,দানবীর ও কক্সবাজার জেলা পরিষদ সদস্য মশরফা জন্নাতের জন্য অন্তর থেকে দোয়া করি।