আব্দুর রহমান রিটন (মাতারবাড়ী): মহেশখালী উপজেলাসহ মাতারবাড়ীতে ১২ রবিউল আওয়ালকে স্বাগত জানিয়ে মাতারবাড়ীতে বর্ণাট্য স্বাগত মিছিল করা হয়।এতে অংশগ্রহণ করে মাতারাবাড়ীর সুনামধন্য মহিলা দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান তৈয়্যবিয়া মাদ্রাসা, আহমদিয়া কাসেমিয়া সুন্নিয়া মাদ্রাসা,গাউছিয়া কমিটি মাতারবাড়ী ইউনিয়ন শাখা, মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রসেনা নেত্রীবৃন্দসহ বিভিন্ন ইসলামী সংগঠনের সদস্যবৃন্দ।

“১২ রবিউল সফল হউক, সার্থক হউক” এই শ্লোগানে মুখরিত হয় মাতারবাড়ী। বিকালে আসরের নামাজের পর তৈয়্যবিয়া মাদ্রাসার মাঠ হতে স্বাগত মিছিল শুরু করে মগডেইল হয়ে বাংলাবাজার হতে পুরানবাজার হয়ে আবার মাদ্রাসায় এতে শেষ হয়।মিছিলের নেতৃত্বে ছিল তৈয়্যবিয়া মাদ্রাসার সুপার ( ভারপ্রাপ্ত) ফারুক আজম। এতে আরও উপস্থিত আহমদিয়া কাসেমিয়া সুন্নিয়া মাদ্রাসার সুপার মৌলানা আব্দুল মন্নান জিহাদী, তৈয়্যবিয়া মাদ্রাসা সহ-সুপার মৌলানা নাছির উদ্দীন সহ গাউছিয়া কমিটি মাতারবাড়ী ইউনিয়ন শাখার বিভিন্ন ওয়ার্ড়ে সদস্যরা।

স্বাগত মিছিল শেষে মিলাদ ও মোনাজাত করা হয়।মোনাজাতে করোনার প্রকোপ থেকে দেশবাসীর রক্ষা ও আগামী ১২ই রবিউল আউয়াল যাতে সফল হয়, সেজন্য দোয়া করা হয়।