জগত ৮ অক্টোবর বৃহস্পতিবার অনলাইন দৈনিক কক্সবাজার ও মহেশখালী সবখবরে মাতারবাড়িতে ক্রিকেট খেলোয়াড় জমিরের উপর হামলা শিরোনামে প্রকাশিত সংবাদ আমার দৃষ্টিগোচর হওয়ায় উক্ত মিথ্যা এবং মানহানিকর সংবাদের জোর প্রতিবাদ ও তীব্র নিন্দা জানাচ্ছি।

খেলোয়াড় জমিরকে অপহরণে ব্যর্থ হয়ে ছুরিঘাতে গুরুতর আহত হয়েছে মাতারবাড়ী নতুনবাজার দীঘিপাড়ার আব্দু শুক্করের পুত্র জমির উদ্দীন (মুন্না), স্থানীয় ভুট্ট, আদিল, আজিজুল কাদের,গোলাম রহমান,খাইরু,গোলাম কাদের নেতৃত্বে একদল দুর্বৃত্ত  হামলা চালানো হয় এই মর্মে একটি মারধরের ছবি কৌশলে সংবাদ মাধ্যম ব্যবহার করে আমাদের পরিবারকে জড়িয়ে যে সব সংবাদ প্রকাশ করা হয়েছে সবই উদ্দেশ্য প্রণোদিত, মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।মুলত সংবাদে যাদের নাম উল্লেখ করা হয়ছে  আমরা এবং আমাদের আত্মীয় স্বজন সকলে ছাত্র-ব্যবসা পেশায় জড়িত বলে জনশ্রুতি রয়েছে এলাকায়। এই সংবাদর সাথে বাস্তবতার কোন মিল নাই।

মিথ্যা,বানোয়াট হামলার অভিযোগ করে আমার পরিবারের সম্মানহানি করা হচ্ছে।অনলাইন সংবাদ মাধ্যমে আমার পারিবারিক সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে উদ্দেশ্যে প্রণোদিত ভাবে আমার পরিবারের ক্ষতি করার জন্য এবং এলাকায় আমাদের সুনাম ও সামাজিক মর্যাদাহানি করার জন্য সম্মানিত সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে উক্ত সংবাদটি প্রকাশ করিয়েছে। আমি সংবাদ মিড়িয়ার সাংবাদিক ভাইদের কে অনুরোধ করতেছি ঘটনা যাচাই বাচাই করে পরিবেশন করার জন্য।

এইছাড়া জমিরউদ্দীন (মুন্না) নামে যাকে মারধর করার অভিযোগ আনা হয়ছে সে একজন পেশাদার বখাটে কিলার,মামলার গ্রেফতারী পরওয়ানা মাথায় নিয়ে পালিয়ে বেড়াচ্ছে সেখানে তাকে মারধর করার প্রশ্নই আসে না।

মূলত আসল ঘটনা হচ্ছে….
স্থানীয় মাতারবাড়ী মাঝেরডেইল আমাদের বসত ভিটা দখলের পায়তারা করতেছে স্থানীয় গোলাম কুদ্দুস, তার ছেলে সহ সন্ত্রাসী বাহিনী মিলে গত ৬ তারিখ সকাল ১০ টায় আমাদের পরিবারের উপর গোলাম কুদ্দুস, তার ছেলেসহ তাহাদের দলীয় আরাে ৪/৫ জন সহ দা, লােহার রড,লাঠিসােটা ইত্যাদি নিয়া আমাদের বসত ঘরে অনধিকার প্রবেশ করিয়া আসবাৰ পত্র ভাংচুর সহ আসবাৰপত্র বাহিরে ফেলে দে,আমাদের পরিবারের উপর সন্ত্রাসী হামলা আমার ভাবি,বোন গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আছে (মহেশখালী থানায় মামলা করা হয়েছে)।

এদিকে উক্ত মামলা প্রত্যাহার করার জন্য প্রতিনিয়ত আমার পরিবারকে মৃত্যুর হুমকি-ধমকি দিয়ে আসছে। আমার পরিবার মামলা প্রত্যাহার না করায় গোলাম কুদ্দুস এবং তার ছেলেরা আমার পরিবারের বিরুদ্ধে পরিকল্পিতভাবে সাংবাদিকদের মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে উক্ত সংবাদ পরিবেশন করে যাচ্ছে।
আমার পরিবারকে প্রতিনিয়ত হুমকি দমকি দিচ্ছে আইনি পদেক্ষপ নেওয়া মামলা তুলে নেওয়ার জন্য, আমাদের বসত ভিটা থেকে উচ্ছেদে নানান ভাবে ফাঁদ বের করে আমাদের উপর চাপ সৃষ্টির পায়তারা করতেছে।
খেলোয়াড় জমির উদ্দীনের উপর হামলার সাজানো নাটক করে আমার পরিবারের করা মামলার তদন্ত বেঘাত সৃষ্টিসহ আইনশৃঙ্খলা বাহিনীকে বিভ্রান্ত করার অপকৌশল।

আমার পরিবারের সামাজিক ভাবমূর্তি ক্ষুন্ন ও মানহানি করার জন্য এ ধরনের আনীত অভিযোগ সম্পূর্ণ অবান্তর কাল্পনিক।

আমার পরিবারের বিরুদ্ধে যে অবান্তর অভিযোগ করে আমার পরিবারের মানহানি করছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিচ্ছি।

পরিশেষে আমার পরিবারে বিরুদ্ধে উদ্ভুট বানোয়াট, ভিত্তিহীন ও মিথ্যা সংবাদের জোর প্রতিবাদ এবং তীব্র নিন্দা জানাচ্ছি। একই সঙ্গে অনলাইন মিডিয়াটি ভবিষ্যতে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে পাঠককে সঠিক তথ্য দেবে বলে আমরা বিশ্বাস করি।পাশাপাশি এহেন অসত্য ও বানোয়াট সংবাদ পড়ে বিভ্রান্ত না হওয়ার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আমার অনুরোধ রইল।

প্রতিবাদকারী
পরিবারের পক্ষ থেকে
আদিল কাদের
আফনান রাকিব (ভুট্টু)

গ্রামঃ-মাঝেরডেইল, মাতারবাড়ী, মহেশখালী, কক্সবাজার।