1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মাতারবাড়ীতে টমটম গাড়ির চাপায় কন্যা শিশুর মৃত্যু, ঘাতক ধরাছোঁয়ার বাইরে | দ্বীপ নিউজ
December 2, 2022, 10:39 pm
শিরোনাম :
মহেশখালীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মহেশখালী পৌরসভায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর শরীরের নিম্নাংশ বিচ্ছিন্ন মহেশখালী হাসপাতালে চালু হল নবজাতক পরিচর্যা কেন্দ্র মহেশখালীতে প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে ‘আন্তর্জাতিক ইসলামী কনফারেন্স’ চিহ্নিত বালিখেকোদের সাথে বিট অফিসারের সখ্যতা, বন্ধ হচ্ছে না অবৈধ বালি উত্তোলন আপনার সাহায্যে বাঁচাতে পারে  কোরআনে হাফেজ জামাল উদ্দিন’র জীবন অনিশ্চিত ভবিষ্যৎ, পেশা পরিবর্তনের পথে কোহেলিয়া নদীর জেলেরা মহেশখালীতে উপকারভোগীর টাকায় নির্মিত হচ্ছে মুজিববর্ষের ঘর! মহেশখালী থানা পুলিশের সাঁড়াশি অভিযানে ২৩ জন ওয়ারেন্টভুক্ত আসামী আটক কালারমারছড়া ও ছোট মহেশখালীতে ঘরে আগুন লেগে এক শিশুর মৃত্যু, পার্শ্ববর্তী ঘরে ব্যাপক লুটপাট

মাতারবাড়ীতে টমটম গাড়ির চাপায় কন্যা শিশুর মৃত্যু, ঘাতক ধরাছোঁয়ার বাইরে

  • আপডেটের সময় : সোমবার, অক্টোবর ৪, ২০২১
  • 70 ভিউ

দ্বীপ নিউজ ২৪ ডেস্ক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের স্থানীয় ৯নং ওয়ার্ড সাইরার ডেইল এলাকায় ব্যাটারী চালিত টমটম গাড়ির চাপায় রোকেয়া বেগম নামের (০৫) বছর বয়সী কন্যা শিশুর মৃত্যু হয়েছে।

আজ সোমবার বিকাল ৪ ঘটিকার সময় এ ঘটনাটি ঘটে বলে জানায় এলাকাবাসী।নিহত রোকেয়া বেগম (০৫) ওই এলাকার ছাবের বহদ্দার এর নাতি ও ইয়াছিন মাঝির মেয়ে বলে নিশ্চিত করেছেন নিহতের স্বজনরা।

এলাকাবাসী সূত্রে জানাযায়, মাতারবাড়ীর স্থানীয় সাইরার ডেইল এলাকায় প্রধান সড়কের সাথে লাগোয়া তাঁদের বসতভিটা। ঘর থেকে বের হয়ে সড়কে আসলে দক্ষিণ সাইরার ডেইল ষ্টেশন থেকে আসা ব্যাটারী চালিত টমটম গাড়ি রোকেয়া নামের শিশু কন্যা শিশুটিকে গাড়ী চাপা দিয়ে পালিয়ে যায়। পেটের গুরুতর জখম নিয়ে স্থানীয়রা চিকিৎসকের কাছে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

বিকালে এঘটনা পরবর্তী স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে দীর্ঘক্ষণ সড়ক অবরোধ করে রেখেছিলেন অদক্ষ ও অপ্রাপ্তবয়স্ক চালকদের আইনের আওতায় আনার দাবিতে। পরে মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির এসআই সাখাওয়াত হোসেন এর নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে গিয়ে যানচলাচল স্বাভাবিক করেন।

ঘাতক টমটম চালক স্থানীয় মোহাম্মদ আলী, সে স্থানীয় মনহাজীর পাড়া এলাকার। ঘাতক ও গাড়ী এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছেন বলে জানা গেছে এবং দ্রুত ওই ঘাতককে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন নিহত শিশুর স্বজনরা।

আর এদীকে সড়ক দুর্ঘটনায় কন্যা শিশুটির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এব্যাপারে মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার মোহাম্মদ উল্লাহ’র সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে, কল রিসিভ না করায় তাঁর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এলাকা সচেতন মহল জানান, মাতারবাড়ীতে উদ্বেগজনক হারে বৃদ্ধি পাচ্ছে ব্যাটারি চালিত টমটম গাড়ি। গ্রামীণ এই জনপদে গাড়ী চালানোর মতো এমন অদক্ষ ও অপ্রাপ্তবয়স্ক অগণিত চালকও রয়েছে। নামে মাত্র টমটম মালিক সমিতির বরাত দিয়ে স্থানীয় সিএনজি ষ্টেশন ও সাইরার ডেইল এলাকায় টুল নেওয়া হয়। কিন্তু কোন কাজে আদৌ মাঠে দেখা যায়না তাঁদের। স্বীকৃতিপ্রাপ্ত এমন চাঁদাবাজদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন তাঁরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!