1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মাতারবাড়ীতে নৌকার মাঝি হায়দারের আগমন; তৃণমূল আওয়ামীলীগ ও জনতার ঢল | দ্বীপ নিউজ
December 2, 2022, 10:58 pm
শিরোনাম :
মহেশখালীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মহেশখালী পৌরসভায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর শরীরের নিম্নাংশ বিচ্ছিন্ন মহেশখালী হাসপাতালে চালু হল নবজাতক পরিচর্যা কেন্দ্র মহেশখালীতে প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে ‘আন্তর্জাতিক ইসলামী কনফারেন্স’ চিহ্নিত বালিখেকোদের সাথে বিট অফিসারের সখ্যতা, বন্ধ হচ্ছে না অবৈধ বালি উত্তোলন আপনার সাহায্যে বাঁচাতে পারে  কোরআনে হাফেজ জামাল উদ্দিন’র জীবন অনিশ্চিত ভবিষ্যৎ, পেশা পরিবর্তনের পথে কোহেলিয়া নদীর জেলেরা মহেশখালীতে উপকারভোগীর টাকায় নির্মিত হচ্ছে মুজিববর্ষের ঘর! মহেশখালী থানা পুলিশের সাঁড়াশি অভিযানে ২৩ জন ওয়ারেন্টভুক্ত আসামী আটক কালারমারছড়া ও ছোট মহেশখালীতে ঘরে আগুন লেগে এক শিশুর মৃত্যু, পার্শ্ববর্তী ঘরে ব্যাপক লুটপাট

মাতারবাড়ীতে নৌকার মাঝি হায়দারের আগমন; তৃণমূল আওয়ামীলীগ ও জনতার ঢল

  • আপডেটের সময় : শুক্রবার, মার্চ ১৯, ২০২১
  • 117 ভিউ
ছবি: এস.এম রুবেল

দ্বীপ নিউজ ডেস্ক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী এবং মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম আবু হায়দারকে ফুল দিয়ে বরণ করে নিলেন মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠন, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, তাঁতিলীগ, কৃষকলীগ সহ অসংখ্য সাধারণ মানুষ।

বৃহস্পতিবার ১৯শে মাচ বিকাল ৩ টায় বাংলাদেশ আওয়ামীলীগের প্রতীক ও মনোনয়ন ফরম মহেশখালী নির্বাচন অফিসে মাতারবাড়ী ইউপি নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তার কাছে দাখিল করার পর, বিকাল ৫ টার সময় তিনি মাতারবাড়ীতে প্রবেশ করলে সাধারণ মানুষ ও ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মীর ভালোবাসায় সংবর্ধিত হন।

এসময় তিনি মাতারবাড়ীর দক্ষিণ রাজঘাট হতে শুরু করে হাজার দু’য়েক নেতা কর্মী ও সাধারণ মানুষ নিয়ে নতুনবাজার, লাইল্যাঘোনা, পুরানবাজার,বাংলাবাজার,সাইরারডেইল,মগডেইল, মনহাজীপাড়া ও সিকদার পাড়াসহ বিভিন্ন এলাকা ঘুরে, সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় ও সাক্ষাত করেন। চারদিকে নৌকা, নৌকা শব্দে মূখরিত করে তোলেন।

কুশল বিনিময় ও গণসংযোগ শেষে সিকদার পাড়ায় এক সংক্ষিত বক্তব্য দেন। তিনি বলেন,“ আপনারা আজকে আমাকে যে ভালবাসা দেখিয়েছেন,তা আমি কোনদিন শোধ করতে পারবো না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী আমাকে যে নৌকা প্রতীক দিয়েছেন, তার সম্মান রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব।মাতারবাড়ীকে আরও আধুনিক এবং বাসযোগ্য করে তুলার জন্য যা যা প্রয়োজন, সেসবকিছু সকলের সহযোগিতায় বাস্তবায়ন করব। তিনি সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!