দ্বীপ নিউজ ডেস্ক:

আসন্ন মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এনামুল হক চৌধুরী রুহুল (টেলিফোন মার্কার) ওঠান বৈঠক সম্পন্ন হয়েছে।

২৭ শে মার্চ শনিবার সন্ধ্যায় উক্ত উঠান বৈঠকটি অনুষ্ঠিত হয়েছে চেয়ারম্যান পদপ্রার্থী এনামুল হক চৌধুরী রুহুলের বাড়ী সংলগ্ন।

উক্ত উঠান বৈঠকে স্থানীয় ৬নং ওয়ার্ডের মুরব্বি সমাজ, ছাত্র সমাজ, যুবক সমাজ সহ প্রায় হাজার দুয়েক মানুষের সমাগম ঘটে।

মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অহিদুল কাদের অহিদের সঞ্চালনায় উক্ত বৈঠকে স্থানীয় গণ্যমাণ্য মুরব্বিরা বক্তব্য রাখেন এবং তাঁদের বক্তব্যে একেকজন রুহুল হিসাবে সমগ্র মাতারবাড়ীতে কাজ করা আশা ব্যক্ত করেন।

অনেকে তাঁদের বক্তব্যে এনামুল হক রুহুলের পূর্বের শাসনামলের স্মৃতিচারণ করেন।

উক্ত বৈঠকে মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এনামুল হক চৌধুরী রুহুল বলেন, আমি ৬নং ওয়ার্ডের সন্তান। আমি আপনাদের একান্ত সাপোর্টের কারণেই নির্বাচনের মাঠে নেমেছি। ৬ নং ওয়ার্ড বাসীর চেয়ে আমাকে বাকী ১ থেকে ৯ ওয়ার্ডের মানুষজন আরো বেশি ভালোবাসেন, তাঁরা আজকে আমার শাসনামল কে কতটুকু মিস করতেছে তা রাস্তায় বের হলে বুঝতে পারি।

পরিশেষে তিনি ৬নং ওয়ার্ড বাসীকে নিজে প্রার্থী হিসাবে কাজ করার আশা ব্যক্ত করেন এবং টেলিফোন মার্কাকে বিজয় করতে সকলের সহযোগিতা, দোয়া এবং সমর্থন হিসাবে ভোট কামনা করেছেন।