দ্বীপ নিউজ ডেস্ক:

কক্সবাজার-২ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপির নির্দেশে মাতারবাড়ীতে সিলিন্ডার বিস্ফোরণে আহতদের খোঁজখবর নিয়ে উন্নত চিকিৎসার জন্য আর্থিক অনুদান দিলেন মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জিএম ছমি উদ্দিন।

গতকাল ২৪ জানুয়ারি রবিবার সন্ধ্যায় তিনি খোঁজখবর নিতে ও আর্থিক অনুদান নিয়ে আহতদের বাড়ীতে এগিয়ে যান।

এসময় উপস্থিত ছিলেন, দুবাই যুবলীগের যুগ্ন আহ্বায়ক মোহাম্মদ হেজাজ, মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহারিয়ার, মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ রাজিব, মোহাম্মদ ওয়াহেদ প্রমুখ।

উল্লেখ্য গত ২২ জানুয়ারি আজিজিয়া মাদ্রাসার ২ দিন ব্যাপী বার্ষিক সভার সমাপ্তির দিনে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩ জনের মৃত্যুর ঘটনার পাশাপাশি ৭/৮ জন আহত হয়েছে। আহতদের ২ জনকে উন্নতি চিকিৎসার জন্য ইতিমধ্যে রাজধানীর শেখ হাসিনা বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। বাকীরা চট্টগ্রাম মেডিকেল এ চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

আহত সকলের বাড়ীতে খোঁজখবর নিয়ে উন্নত চিকিৎসা ও জন্য কক্সবাজার-২ আসনের মাননীয় সাংসদ আশেক উল্লাহ রফিক এমপির নির্দেশে মাতারবাড়ীর স্থানীয় (উত্তর রাজঘাট, সিকদার পাড়া, মনহাজির পাড়া, মগডেইলের) আহত ৫/৬ জনের পরিবারে নগদ অর্থ তোলে দেন জিএম ছমি উদ্দিন।

এব্যাপরে জিএম ছমি উদ্দিন জানায়, গত ২২ তারিখ মাতারবাড়ীতে এমন মর্মান্তিক ঘটনায় আহতদের খোঁজখবর নিয়েছি এবং আশেক উল্লাহ রফিক এমপির নির্দেশে উন্নত চিকিৎসার জন্য নগদ অর্থ দিয়েছি আহতদের পরিবারে। ভবিষ্যতে যেকোন প্রয়োজনে আরও সহায়তা থাকবে বলে আশ্বাস দেন জিএম ছমি উদ্দীন।

উক্ত ট্রাজেডিতে নিহত হওয়া সকলের প্রতি শোক জানিয়ে তিনি মাতারবাড়ীর বাহিরে নিহত হওয়া চকরিয়ার বাসিন্দা জসিমের পরিবারের ও আহত চালিয়াতলী, শাপলাপুরের রোগীদের খবর নেন।