ফাইল ছবি
ছবি সংগৃহীত 

দ্বীপ নিউজ ডেস্ক:

মহেশখালী থানার নবাগত অফিসার ইনচার্জ দিদারুল ফেরদৌস এর নির্দেশে মাতারবাড়ী পুলিশ ফাঁড়ীর নবাগত এসআই শাহাজানের নেতৃত্বে ৫০ কেজি দেশীয় মদ সহ এক মহিলা আটক।

মহেশখালী উপজেলার ১নং মাতারবাড়ী ইউনিয়নের পুলিশ ফাড়ীর নবাগত ইনচার্জ এসআই শাহাজানের নেতৃত্বে স্থানীয় ৮নং ওয়ার্ড মগডেইল এলাকার বিশিষ্ট মদ ও নারী ব্যবসায়ী আজবাহার (৬৫) কে ৫০ লিটার দেশীয় তৈরি মদ সহ আটক করা হয়।

৮ জুলাই বুধবার দুপুরে মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির একদল পুলিশ সদস্য নির্ভরযোগ্য সূত্রে আটককৃত আজবাহার(৬৫) কে নিজ বাড়ী হতে আটক করেন। উল্লেখ্য যে আটককৃত আজবাহার স্থানীয় ৮ নং ওয়ার্ডের মৃত নাজির হোসেন প্রকাশ ইস্কান্দারের মেয়ে।

এলাকাবাসীর সূত্রে জানতে পারি, আটককৃত আজবাহার অত্র এলাকায় বহু বছর ধরে মদের ব্যবসা করে আসছেন। তাছাড়া দফায় দফায় অনেক বার মদ সহ পুলিশ আটক করলেও মাস দুয়েক না যেতেই জামিনে বের হয়ে পূণরায় ব্যবসা শুরু করেন।

এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান মাষ্টার মোহাম্মদ উল্লাহ’র সাথে যোগাযোগ করলে তিনি জানান, মাদক নির্মুলে সরকারের জিরো টলারেন্স ঘোষণা বাস্তবায়নে মাদক মুক্ত মাতারবাড়ী বিনির্মাণে বদ্ধ পরিকর আমরা। তিনি আরো বলেন, এর আগে প্রশাসনকে সহযোগিতা করে আজবাহার মহিলাকে অনেকবার পুলিশ আটক করছে, জেলে গিয়ে জামিন নিয়ে এসে আবার সে মাদকের ত্রাস সৃষ্টি করতে চাইলে আমরা প্রশাসনকে নিয়ে অভিযান চালিয়ে আজবাহারকে আটক করতে সক্ষম হই। মাদকমুক্ত মাতারবাড়ী বিনির্মাণে ভবিষ্যতেও কাউকে ছাড় দেওয়া হবেনা বলে জানান তিনি।

মাতারবাড়ীর পুলিশ ফাড়ীর ইনচার্জ বলেন, মহেশখালী থানার ওসি দিদার ফেরদৌস স্যারের বিশেষ নির্দেশনায় মহেশখালীকে মাদক মুক্ত করার লক্ষ্যে উপজেলায় এক যোগে মাদক নির্মুল অভিযানের অংশবিশেষে আজ মাতারবাড়ীতে এই শীর্ষ মাদক ব্যবসায়ীর মাদকের কারখানায় অভিযান, মাদল নির্মূলে এই অভিযান অব্যাহত থাকবে সবসময়। তিনি মাদক ও সন্ত্রাস নির্মূলে মাতারবাড়ী স্থানীয়দের সহযোগিতা কামনা করেন।