দ্বীপ নিউজ ডেস্ক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ প্রকল্পের অধীনে জমির মালিকদের প্রত্যাশী সংস্থা (ড্রপ) কতৃক প্রতি চেকের বিপরীতে জনপ্রতি ২ লক্ষ ২০ হাজার টাকা পূণরায় চালু করার দাবিতে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী এস্তেফাজুর রহমান চৌধুরী বাবুনের নেতৃত্বে বিশাল মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল পহেলা জানুয়ারি শুক্রবার মহেশখালী উপজেলার মাতারবাড়ী স্থানীয় ১নং ওয়ার্ড সিকদার পাড়া হয়ে নতুন বাজার প্রদক্ষিণ করে মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত মানববন্ধন শেষ হয়। মানববন্ধন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এস্তেফাজুর রহমান চৌধুরী এবং আরো উপস্থিত ছিলেন অলি উল্লাহ, এস.এম রাহাত, আজম উদ্দিন, মোহাম্মদ নাজু, বদিউল আলম, মৌলানা মুহিব উল্লাহ, সাদ্দাম হোসাইন, মোহাম্মদ হাশেম, সিকদার পাড়া যুব কল্যাণ সংগঠনের সদস্যবৃন্দ।

এসময় সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বাবুন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের থেকে জমি চেয়েছেন জমি দিয়েছি, আমাদের যে প্রকল্প কতৃক ক্ষতিপূরণ দেওয়া শুরু হয়েছিল তা হঠাৎ কোন কারণ ছাড়া বন্ধ করে দেওয়াটা বঞ্চিত জমির মালিকদের কাছে মাথায় আকাশ ভেঙ্গে পড়ার মতো। তাই, স্থানীয় জনতা এই স্বতন্ত্র প্রার্থীকে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করলে তিনি প্রকল্প হতে সকল সুযোগ-সুবিধা জমির মালিকদের হাতে ন্যাস্থ করার প্রতিজ্ঞা করেন।

তিনি আরো বলেন, আমি মুসলিম-আমার ধর্ম ইসলাম। আমার বাপ-দাদা এই জনপদে নেতৃত্ব দিয়েছেন দীর্ঘদিন যাবত, আমি তাঁদের একজন উত্তরসূরী হিসাবে এই জনপথ সুষ্ঠু ভাবে পরিচালনার জন্য প্রার্থীতার ঘোষণা দিয়েছি। আমার মাতারবাড়ীর সাধারণ জনতা আশা করি আমাকে হতাশ করবেনা।