দ্বীপ নিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থানীয় ৮নং ওয়ার্ডে ফুটবল মার্কায় মেম্বার পদপ্রার্থী আবু মুসা কলিমুল্লাহ’র পক্ষ থেকে বিশাল শোডাউন বের হয়েছে।

আজ বুধবার সকাল ১০ টায় স্থানীয় ৮নং ওয়ার্ডের মগডেইল, হংসমিয়াজির পাড়া, থেকে প্রায় হাজার খানেক মহিলাদের নিয়ে এই নির্বাচনি শোডাউন সমগ্র ৮নং ওয়ার্ডে প্রদক্ষিণ করে।

স্থানীয়দের সাথে কথা বলে জানতে পারি, আগামী ২০ শে সেপ্টেম্বর সোমবার মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা বিভিন্ন ভাবে নির্বাচনী প্রচার – প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

স্থানীয় ৮নং ওয়ার্ডের এক জরিপে জানাগেছে, ফুটবল মার্কার মেম্বার পদপ্রার্থী আবু মুসা কলিমুল্লাহ অন্যান্য প্রার্থীদের চেয়ে অনেকটা এগিয়ে আছে। সামাজিক, রাজনৈতিক বিভিন্ন কাজের সাথে লিপ্ত দীর্ঘদিন যাবত, ঈদবস্ত্র বিতরণ, পানি নিষ্কাশনের ব্যবস্থা, বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা সহ বিভিন্ন কাজ করে আসছেন তিনি।

এব্যাপারে মেম্বার প্রার্থী আবু মুসা কলিমুল্লাহ দ্বীপ নিউজ টোয়েন্টিফোরকে জানায়, সাধারণ মানুষ যেভাবে ভালোবাসায় সিক্ত করতেছে তা থেকে আমি বলতে পারি আমাদের বিজয় কেউ আটকাতে পারবেনা ইনশাআল্লাহ।

যদি আমরা আগামী ২০ তারিখ ভোট বিপ্লব ঘটাতে পারি, ৮নং ওয়ার্ডের মানুষের জীবনযাত্রার মান পাল্টে দিব। এই ওয়ার্ডকে ঢেলে সাজাতে আমার বৃহৎ পরিকল্পনা রয়েছে।

৮নং ওয়ার্ডের স্থানীয় এক ভোটার বলেন, আবু মুসা কলিমুল্লাহ নির্বাচিত হলে অতীতের সকল মেম্বারদের চেয়ে ভালো কাজ করেন সেটা আমরা নিশ্চিত। তিনি মেম্বার না হয়েও জনগণের জন্য যে ত্যাগ তিনি করতেছেন তা আর বৃদ্ধি পাবে।