শফিউল আলম (মহেশখালী)

পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের প্রতি মনযোগ হতে অনুরোধ জানিয়েছেন মহেশখালী-কুতুবদিয়ার মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এম.পি।

তিনি বলেন খেলাধুলা, সাংস্কৃতিক ও বিভিন্ন বিনোদনমূলক প্রতিযোগিতা মানুষকে সর্বোপরি যুবসমাজকে মাদক, সন্ত্রাস ও অসামাজিক কর্মকাণ্ড থেকে দুরে রাখে।

আজ দুপুরে ২০২২ কাতার বিশ্বকাপে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের হয়ে ডাক পাওয়া মহেশখালী কৃতি সন্তান তৌহিদুল আলম সবুজ সহ অসংখ্য বিভিন্ন লীগে খেলা ফুটবলারদের সাথে সৌজন্য সাক্ষাত ও ঈদ শুভেচ্ছা বিনিময়কালে এ কথাগুলো বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক ও বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি মহেশখালীর সভাপতি নবীর হোছাইন ভুট্টো, বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি মহেশখালী উপজেলা শাখার সাধারণ সম্পাদক শামশুল আলম রনি, সাংবাদিক ও কলেজ শিক্ষক আমিনুল হক, ছোট মহেশখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক, ক্রীড়া সংগঠক ও মহেশখালী ক্রিকেট একাডেমীর সাধারন সম্পাদক ইমরান উল্লাহ, খেলোয়াড়দের মধ্যে চট্রগ্রাম আাবাহানীর মনির ও শাকের, মুক্তিযোদ্ধা সংসদের মতিউর মুন্না, বসুন্ধরা কিংস যুবদলের রানা, ঢাকা আবাহনী যুবদলের রাজিব, আমির, সুজন সহ অনেক স্থানীয় খেলোয়াড়বৃন্দ।

এসময় মাননীয় সংসদ সদস্য সবুজ সহ সকল খেলোয়াড়দের ক্যারিয়ারে সফলতা ধরে রাখতে, আরো উন্নতি লাভ করতে নিয়মিত পরিশ্রম ও অনুশীলন করার অনুরোধ জানান।

এবং শেষে তিনি তাদের অনুশীলনের জন্য ফুটবল ও কিছু ক্রীড়াসামগ্রী প্রদান করেন।