1. dwipnews24.info@gmail.com : এডমিন :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মাশরাফি বিন মর্তুজার ৩৭ তম জন্মদিন আজ | দ্বীপ নিউজ
September 24, 2022, 8:07 pm
শিরোনাম :
একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ ডাকাতির প্রস্তুতিকালে কুতুবজোম থেকে একাধিক জলদস্যু আটক মহেশখালীর শাপলাপুরে ইয়াবা সহ দুই যুবককে পুলিশে দিলো জনতা ইসলামিক জার্নালিস্ট এসোসিয়েশনের আত্মপ্রকাশ; গাজালি সভাপতি – মুনশি সাধারণ সম্পাদক মহেশখালীতে ৪০০ পিস ইয়াবা সহ কুতুবজোমের লুতু মিয়া থানা পুলিশের জালে বন্দী বড় মহেশখালী ইউনিয়ন বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা মহেশখালীতে ওসির নেতৃত্বে গহীন পাহাড়ে অভিযান: বিপুল পরিমান মদ সহ আটক ২ কালারমারছড়া ৭নং ওয়ার্ড আ.লীগের কাউন্সিল সম্পন্ন; রশিদ – জমির নির্বাচিত মহেশখালীর শাপলাপুর ও কালারমারছড়া ইউনিয়ন বিএনপির কমিটি বিলুপ্ত হোয়ানকে স্কুলে যাওয়া হয়নি ৭ বছর বয়সী সিহামের; টমটমের চাপায় লাশ হয়ে ফিরল ঘরে

মাশরাফি বিন মর্তুজার ৩৭ তম জন্মদিন আজ

  • আপডেটের সময় : সোমবার, অক্টোবর ৫, ২০২০
  • 28 ভিউ

অনলাইন ডেস্কঃ

বাংলাদেশ ক্রিকেটের সফলতম অধিনায়ক মাশারাফি বিন মর্তুজার ৩৭তম জন্মদিন আজ। ক্রিকেট সাফল্যের পর এখন তিনি জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করছেন নড়াইল-২ আসনের জনগনের। ম্যাশের আগামীর পথচলায় শুভকামনা জানিয়েছেন সতীর্থরা। আইসিসি-সহ আন্তর্জাতিক গণমাধ্যম থেকেও এসেছে শুভেচ্ছাবার্তা।।

ইচ্ছাশক্তি একজন মানুষকে কোথায় নিতে পারে তার জীবন্ত উদাহরন মাশরাফি বিন মর্তুজা।ক্রিকেটার-রাজনীতিবিদ ছাপিয়ে তার অবস্থান মানুষের হৃদয়ে। আম মানুষের সঙ্গে মিশে যাওয়ার অদ্ভুত ক্ষমতা তাকে আলাদা করেছে সবার থেকে। তাই তো তিনি চিরদিনের অধিনায়ক। ক্যাপ্টেন ফ্যান্টাসটিক!

বারবার ইনজুরি বাধা হয়েছে। কিন্তু তাকে হারাতে পারেনি। বরং তিনি হারিয়েছেন ইনজুরিকে। হাঁটুতে সাতবার অস্ত্রোপচারের পরও বল হাতে ঝড় তুলেছেন।বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল, চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল কিংবা ওডিআই র‍্যাঙ্কিংয়ে সেরা সাফল্য ৬-এ আসা, সবই হয়েছে মাশরাফীর নেতৃত্বে।

ওডিআইতে বাংলাদেশ সেরাদের কাতারে আসে ম্যাশের হাত ধরেই। ৮৮ ওডিআইতে ৫০ জয়, শতকরা হিসাব যতটুকু সফলতার জানান দিচ্ছে, মাশরাফী তারচেয়েও অনেক সফল এক নেতা। ২৬৯ ওডিআই উইকেট নিয়ে তিনি দেশের সেরা। তবে টেস্ট খেলেছেন মাত্র ৩৬ টি। ওডিআই, টেস্ট দু ফর‍ম্যাটেই এখন পর্যন্ত বাংলাদেশের সর্বোচ্চ উইকেট শিকারী নড়াইল এক্সপ্রেস।

বর্তমানে দেশসেবায় মন দিয়েছেন নড়াইলের সংসদ সদস্য হিসেবে। শুধু ক্রিকেট নয়, জনগনের সমস্যা-সংকটও বরাবরই তার ভাবনা জুড়ে। বরেণ্য এই ক্রিকেটারের জন্মদিনে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন অনেকে। আগামী দিনগুলোতে ম্যাশের মঙ্গল কামনা করেছেন সতীর্থরা। ক্রিকইনফো, আইসিসিও শুভেচ্ছা জানিয়েছে ক্যাপ্টেন ফ্যান্টাসটিককে।

অধিনায়কত্ব ছাড়লেও, এখনো খেলা থেকে সরে যাননি মাশরাফী। আনুষ্ঠানিকভাবে অবসর নেয়ার ইচ্ছে নেই তার। তবে লাল-সবুজের জার্সিতে ম্যাশ আবার কবে দৌঁড়াবেন, তা অনিশ্চিত। তবে মাশরাফীর জন্য দেশজুড়ে মানুষের ভালবাসা অফুরান। শুভকামনা ক্যাপ্টেনের জন্য।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!