1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
মা'হাদ আন-নিবরাস মহেশখালী শাখার বিদায় অনুষ্ঠান সম্পন্ন | দ্বীপ নিউজ
April 16, 2024, 12:47 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

মা’হাদ আন-নিবরাস মহেশখালী শাখার বিদায় অনুষ্ঠান সম্পন্ন

  • আপডেটের সময় : বুধবার, নভেম্বর ১৭, ২০২১
  • 158 ভিউ

মা’হাদ আন-নিবরাস মহেশখালী শাখার বিদায় অনুষ্ঠান সম্পন্ন

মিছবাহ উদ্দীন আরজু, (নিজেস্ব প্রতিনিধি)::

মহেশখালীর উপজেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান মা’হাদ আন-নিবরাস মহেশখালী শাখার ৫ম শ্রেণির বিদায় ও দু’আ মাহফিল সম্পন্ন হয়েছে।

১৭ নভেম্বর (বুধবার) সকাল ১০টায় মা’হাদ আন-নিবরাস-এর প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা জিয়াউল হক-এর সভাপতিত্বে মা’হাদ আন-নিবরাস মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাওলানা নূরুল আমীন।

এসময় আরও উপস্থিত ছিলেন, মা’হাদের উপ-পরিচালক মাওলানা আনসারুল্লাহ, শিক্ষা পরিচালক মাওলানা ইসহাক, বিশিষ্ট শিক্ষানুরাগী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিত্ব আফলাতুন শিকদার, জাবের আহমদ, হাবিবুল্লাহ, আলী আহমদ, আব্দুল খালেক, জাকের হোসাইন বাদশাহ্, মা’হাদের শিক্ষকমণ্ডলী, অভিভাবকবৃন্দ ও শুভাকাঙ্ক্ষীগণ।

তিলাওয়াত, সংগীত ও বক্তব্যসহ অন্যান্য পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠানটি মুখরিত করে তোলে শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে অতিথিগণ মা’হাদ ও মা’হাদের বিদায়ী শিক্ষার্থীসহ সকলের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

সবশেষে দু’আ ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা দেওয়া হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!