আ ন ম হাসান:

মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম (২য় পর্যায়) এর আওতায় সমগ্র মহেশখালী উপজেলায় মোট-১৬ টি ঘরের বরাদ্দ পাওয়া যায়। তৎপ্রেক্ষিতে অগ্রাধিকার ভিত্তিতে বিভিন্ন ইউনিয়ন হতে মোট-১৬টি পরিবার ও নির্মাণযোগ্য জমি সণাক্ত করে ঘর নির্মাণ করা হয়।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমগ্র বাংলাদেশে আগামী ২০জুন মুজিববর্ষে ২য় পর্যায়ে নির্মিত এ ঘর গুলো একযোগে শুভ উদ্বোধন করবেন। এই পর্যায়ে নির্মিত এ সকল ঘর নির্মাণে বরাদ্দ ছিল ঘরপ্রতি-১,৯০,০০০টাকা ৷

১৭জুন মহেশখালী উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত সাংবাদিকদের সাথে মত বিনিময় ও প্রেস ব্রিফিংকালে প্রশাসনের পক্ষ হতে এ তথ্য জানানো হয় ৷

এই পর্যায়ে বরাদ্দপ্রাপ্ত উপকারভোগীগণ জমিসহ পাকা ঘর পেয়ে অত্যন্ত আনন্দিত । তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রাণ ভরে দোয়া করছেন এবং মহান আল্লাহ্ এর প্রতি শুকরিয়া আদায় করেন।

বরাদ্দ প্রাপ্ত সকল উপকারভোগী পরিবারের জন্য শুভ কামনা জানিয়েছেন মহেশখালী-কুতুবদিয়ার সাংসদ আশেক উল্লাহ রফিক , মেয়র মকছুদ মিয়া, উপজেলা চেয়ারম্যান শরিফ বাদশা, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান।