এম.জামশেদুল আলম -রাউজান (চট্রগ্রাম) 

আজ (১৬জুলাই) বৃহস্প্রতিবার বিকাল ৪ টায় বৃক্ষরোপন কর্মসূচির উদ্ভোধন করেন রাউজান পৌরসভা-২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ।

প্রধানমন্ত্রী কর্তৃক গ্রীহিত সারাদেশে ১ কোটি বৃক্ষরোপনের কর্মসূচিকে উদ্দেশ্য করে উত্তর হলদিয়া সমাজ কল্যাণ পরিষদ বৃক্ষরোপন কর্মসূচি পালন করেন।এলাকার নতুন সিসি ঢালায় হওয়া রাস্তায় ২ হাজার বিভিন্ন ফলজ ও বনজ চারা রোপন করেন। পিংক সিটি রাউজান নামে পরিচিত এই উপজেলায় রয়েছে বিভিন্ন নান্দনিক স্থান যা অন্যান্য জেলা-উপজেলার মানুষকে আকর্শীত করে। পূর্ব রাউজানে রয়েছে দেশের মূল্যবান সম্পদ লাভার বাগান। সবুজ শ্যামলে ঘেরা এই উপজেলায় রয়েছে আরো বিভিন্ন আকর্শনীয় স্থান।

এরি পরিপেক্ষিতে রাউজানের ১নং ইউনিয়ন হলদিয়ায় নতুন রাস্তা তৈরির ফলে পাশে বৃক্ষ চারা না থাকায়। এলাকার ও দেশের প্রাকৃতিক পরিবেশের কথা বিবেচনা করে, হলদিয়ার অন্যতম সামাজিক সংগঠন উত্তর হলদিয়া সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ২ হাজার চারা রাস্তার পার্শস্ত জায়গায় রোপন করেন এই সামাজিক সংগঠন।

উদ্ভোধনকালে আরো উপস্থিত ছিলেনঃ হলদিয়া ইউনিয়ন চেয়ারম্যান শফিকুল ইসলাম চৌধুরী, সেন্ট্রোল বয়েস অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ,উত্তর হলদিয়া সমাজ কল্যাণ পরিষদের সভাপতি গিয়াস উদ্দিন রুবেল,উপদেষ্টা মুসলেহ উদ্দিন কাউছার,সোস্যাল সার্ভিসেস ইউনিয়ন অব রাউজান এর সদস্য মোহাম্মদ সাদ্দাম হোসেন। উত্তর হলদিয়া সমাজ কল্যাণ পরিষদের বিভিন্ন পদস্ত সম্পাদক ও সদস্য রেজাউল করিম,জামশেদুল আলম,আলমগির হোসেন,হেলাল উদ্দিন,জিয়াউদ্দিন বাবলু,বেলাল উদ্দিন,নজিবুল বশর, মোহাম্মদ আশারাফ ,আজগর,রিয়াজ,ইকবাল,সাকিব,ফয়েজ,খোকন, জামাল,জমিলসহ এলাকার বিভিন্ন ব্যাক্তিগন।