দ্বীপ নিউজ ডেস্ক:

রাতের আঁধারে মহেশখালী উপজেলার কালারমারছড়া, হোয়ানক, মাতারবাড়ী ও শাপলাপুর ইউনিয়নের দুস্থ, প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পৌঁছে দিতে উপজেলার এপ্রান্ত থেকে ওপ্রান্তে ছুটছেন মহেশখালী উপজেলার মানবিক ইউএনও মোঃ মাহফুজুর রহমান।

গতকাল ২৫শে এপ্রিল রবিবার রাতে প্রতিটি ঘরে ঘরে গিয়ে নিজ হাতেই এসব অসহায়দের মাঝে ত্রাণের প্যাকেট বিতরণ করেন এবং ভবিষ্যতেও তাদেরকে সরকারি সুবিধা ও সহায়তা পৌঁছে দেওয়ার আশ্বাস দেন।

এব্যাপারে তিনি জানান, পর্যায়ক্রমে ত্রাণ পাওয়ার যোগ্য সকলের ঘরে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পৌঁছে দিতে সক্ষম হব। তাছাড়াও, লক ডাউনে বিভিন্ন ইউনিয়নে কর্মহারা সকল সিএনজি চালক, টমটম চালক ও অন্যান্য পরিবহন শ্রমিক, কর্মহারা দিন মজুরদের প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পৌঁছে দিতে স্থানীয় চেয়ারম্যানদের নির্দেশনা দেয়া হয়েছে। আশা করি কর্মহীন, দুস্থ, প্রতিবন্ধী ও অসহায় সকলে এই সহায়তার আওতায় আসবে।

গভীর রাতে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা নিয়ে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুর রহমান উপজেলার এপ্রান্ত থেকে ওপ্রান্তে ত্রাণ বিতরণে অদম্য গতিতে ছুটে চলায় প্রসংশায় ভাসছেন উপজেলা জুড়ে।