নিজস্ব প্রতিবেদক:

রাতের ঘোর অন্ধকার কেঁটে ভোরের আলো দেখার সাথে সাথে শুরু হবে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলা বিএনপির সম্মেলন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র এই সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের সাথে আঁতাত করে সাধারণ সম্পাদক হতে মরিয়া বর্তমান উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী। এমন অভিযোগ তৃণমূলের।

জানা যায়, উপজেলা বিএনপি সম্মেলনের সাধারণ সম্পাদক প্রার্থী মোহাম্মদ আলী বিগত হ্নীলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী রাশেদ মাহমুদ আলীর হয়ে নির্বাচনী প্রচার – প্রচারণায় মাঠে সক্রিয় ছিলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সাথে আঁতাত করে কিছুদিন বিএনপিতে সক্রিয় থাকে আবার কিছুদিন আওয়ামী লীগে; এমন অভিযোগ তৃণমূলের। এমন ব্যক্তিকে দলের সাধারণ সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ পদে আনলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের জন্য কাল হয়ে দাঁড়াবে বলে শঙ্কা দেখা দিচ্ছে তৃণমূলের মাঝে।

উল্লেখ্য যে, বহুল প্রতিক্ষিত টেকনাফ উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল রাত পোহালেই অনুষ্ঠিত হবে। টেকনাফের হ্নীলা মৌলভীবাজারে সম্মেলন ও কাউন্সিলে উদ্বোধক ও প্রধান অতিথি থাকবেন- কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ ও হুইপ আলহাজ্ব শাহজাহান চৌধুরী।

একাধিক নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, সভাপতি হিসেবে বর্তমান সভাপতি এড. হাসান ছিদ্দিকী, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ হাসেম সিআইপি। সাধারণ সম্পাদক পদে, সাংগঠনিক সম্পাদক এড. সেলিমুল মোস্তফা, মোহাম্মদ আলী মেম্বার। সাংগঠনিক সম্পাদক পদে, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি গিয়াস উদ্দিন, শাহপরীরদ্বীপ বিএনপির সভাপতি মো. ইসমাইল মেম্বার, টেকনাফ সদরের মোহাম্মদ আলম মেম্বার, বাহারছড়া দক্ষিণ বিএনপির সভাপতি ছৈয়দ হোছাইন মেম্বার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এইচএম উসমান গণি ও সাবেক ছাত্রনেতা মো: রাশেল এর নাম শুনা যাচ্ছে।