শফিউল আলম (নিজস্ব প্রতিনিধি) 

মহেশখালীর তরুন সংবাদকর্মী রিপোর্টার্স ইউনিটি মহেশখালী’র সভাপতি ও কক্সট্রিবিউন এর নির্বাহী সম্পাদক মরহুম মোহাম্মদ জসিম উদ্দিনের দোয়া মাহফিল ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকালে হোয়ানক ইসলামীয় দাখিল মাদ্রাসায় অনুষ্টিত হয়। জসিম উদ্দিন স্মৃতি সংসদ হোয়ানক , ও কক্স টিবিউন পরিবার এর ব্যানারে আয়োজিত শোক সভায় মরহুমের স্মৃতিচারণ করে স্বাগত বক্তব্য রাখেন শাইনুর হোসেন শাহিন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটি মহেশখালী’র সমন্বয়ক ইকবাল বাহার, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটি মহেশখালী’র সাবেক সভাপতি এনামুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হোয়ানক ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহ-সুপার মৌঃ আবু তৈয়ব, কক্সট্রিবিউন বার্তা সম্পাদক এম বশির উল্লাহ্,রিপোর্টার্স ইউটিনি মহেশখালী’র সমন্বয়ক আব্দু রহমান রিটন, এস এম রুবেল, রিপোর্টার্স ইউনিটি মহেশখালী’র দপ্তর-সম্পাদক শাহারিয়ার কবির,উপ-দপ্তর সম্পাদক ছাদেকুর রহমান ও সদস্য আমান উল্লাহ্ আরমান প্রমূখ। শোকসভা সনচালনায় ছিলেন নুরুল বশর। এসময় আর ও উপস্থিত ছিলেন মরহুম জসিম উদ্দিনের পিতা ড্রাইবার নুরুল ইসলাম বাঁশি,বজল কবির,গিয়াস উদ্দিন,শাহাজান,সাইফুর রহমান আসিফ,কামরুল মোর্শেদ সৈকত,শাহাজান আরিফ,আবিদ খান আবির প্রমূ।

শোক সভায় বক্তরা বলেন, জসিমের ম্মৃতি ধরে রাখতে প্রতি বছর রিপোর্টাস ইউনিটির আয়োজনে জসিম স্মৃতিমেধা বৃত্তির আয়োজন করা হবে, ও জসিমের অসমাপ্ত কাজ দ্রুত সময়ে সম্পন্ন করার কথা জানান তার সহপাঠিরা। খতমে কোরআন সম্পন্ন করেন হাফেজ কলিম উল্লাহ্,হাফেজ আহাম্মেদ আলী,হাফেজ মাহামুদুল হাসান,হাফেজ সাকিব,হাফেজ ফারুক। দোয়া পরিচালানা করেন হোয়ানক ইসলামিয়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মৌ মফিজুর রহমান মফিজ।