দ্বীপ নিউজ ডেস্ক:-

“বৃক্ষরোপন,দোয়া মাহফিল ও অসহায়দের মাঝে খাদ্য বিতরণ”

মহান মুক্তিযুদ্ধের ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক,শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষীকি উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রদলের মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসাবে কক্সবাজার জেলা ছাত্রদলের নির্দেশনায় দিন ব্যাপী ব্যাপক কর্মসুচী পালন করেছে জাতীয়তাবাদী ছাত্রদল মহেশখালী উপজেলা শাখা।
উপজেলা ছাত্রদল আহ্বায়ক জাহেদুল হক নাহিদ ও যুগ্ম আহ্বায়ক আসাদ উল্লাহ হেলালীর নেতৃত্বে উপজেলা, পৌর ও মহেশখালী কলেজ ছাত্রদল এসব কর্মসুচীতে অংশগ্রহণ করেন।

দুপুরে শহীদ জিয়ার ইছালে সওয়াব, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও দেশনায়ক তারেক রহমান,বিএনপির কেন্দ্রীয় নেতা ও মহেশখালী-কুতুবদিয়ার সাবেক এমপি জননেতা আলমগীর মুহাম্মদ মাহফুজ উল্লাহ ফরিদের সুস্হতা কামনাসহ দেশ,দল,দলের নেতাকর্মীদের মঙ্গলের জন্য দোয়া করে মোনাজাত করা হয়।
পরে নেতাকর্মীরা সামাজিক দুরত্ব বজায় রেখে গাছের চারা রোপন করেন এবং অসহায়,হতদরিদ্র শ্রমজীবি মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়।


এই সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদল আহ্বায়ক জাহেদুল হক নাহিদ, যুগ্ম আহ্বায়ক আসাদ উল্লাহ হেলালী, যুগ্ম আহ্বায়ক তারেক রহমান জুয়েল, মারুফ সিকদার,শাকের উল্লাহ,উপজেলা ছাত্রদল নেতা ইমন চৌধুরী,মুহিব উল্লাহ,মাহবুব আলম,আসমাউল হাসান,সৈয়দ মুহাম্মদ নিশান,কলেজ ছাত্রদল আহ্বায়ক একরামুল হক,পৌর আহ্বায়ক জাহেদ হাসান জিসান,যুগ্ম আহ্বায়ক নাজিম উদ্দীন কামাল,আলাউদ্দিন,ছাত্রদল নেতা বিশাল চৌধুরী,নুরুল ইসলাম নাহিদ,মাসুদ পারভেজ রুবেলসহ মহেশখালী উপজেলা, পৌর ও কলেজ শাখার নেতৃবৃন্দ।