1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
শেখ হাসিনার নৌকাতেই আস্থা রাখলেন রায়হান | দ্বীপ নিউজ
April 23, 2024, 9:05 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

শেখ হাসিনার নৌকাতেই আস্থা রাখলেন রায়হান

  • আপডেটের সময় : সোমবার, জানুয়ারি ১৭, ২০২২
  • 301 ভিউ

দ্বীপ নিউজ টোয়েন্টিফোর:

দ্বীপ উপজেলা মহেশখালীর ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামী লীগেের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রায়হানের আবেগঘন বার্তা, এলাকার সাধারণ জনগনের পাশে থাকার অঙ্গিকার ও নৌকার মাঝিকে ভোট দেওয়ার আহ্বান।

সাইফুল ইসলাম রায়হানের বক্তব্য পাঠকের সুবিধার্তে নিম্নে হুবুহু তোলে ধরা হলো:

প্রিয় ছোট মহেশখালী বাসি,
আসসালামু আলাইকুম আলাইকুম।
বাংলাদেশ আওয়ামী লীগের ছোট মহেশখালী ইউনিয়নের সম্মানিত কর্মী এবং নেতৃবৃন্দের প্রতি রইল আন্তরিক মোবারকবাদ। এলাকার সর্বসাধারণের দোয়া ও আপনাদের আন্তরিকতায় আমি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলাম। জননেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এবং মহেশখালী-কুতুবদিয়ার মাটি ও মানুষের প্রিয় নেতা আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি নৌকা প্রতীকে যাকে মনোনয়ন দিয়েছেন, তাকে নির্বাচিত করতে যা যা করতে হয় তা তা করব ইনশাআল্লাহ। আমরা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ, ছাত্র লীগসহ সকল অংগসগঠনের সকল কর্মী এক সাথে জননেত্রীর নৌকা মার্কা বিজয়ে রাজপথে কাজ করে যাব।

আমাকে, আমার রাজনৈতিক আদর্শকে মূল্যায়ন করে মনোনয়ন বোর্ডে আমার নাম প্রেরণ করার জন্য মাটি ও মানুষের প্রিয় ক্যারিশমেটিক নেতা, মহেশখালী-কুতুবদিয়ার মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি’র প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আপনার হাত ধরেই মহেশখালী এগিয়ে যাচ্ছে, যাবে। আপনিই আমার শেষ আশ্রয়স্থল এবং আপনার দোয়ায় ইনশাআল্লাহ আরো অনেকদূর এগিয়ে যাব।

জেলা আওয়ামী লীগ এর সম্মানিত সহ-সভাপতি এম আজিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরীসহ সকল নেতৃবৃন্দের প্রতিও রইল ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

প্রিয় এলাকাবাসী, আপনাদের দোয়ায় ছোটবেলা থেকে আমার বাবা মাষ্টার আব্দুল গফুরের আদর্শ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শিক রাজনীতিতে সক্রিয় আছি। এই দীর্ঘ রাজনৈতিক জীবনে এলাকার আপামর নিরহংকারী জনসাধারণের ভালোবাসায় এতদূর এগুতে পেরেছি। আমিও আমার যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছি দলবল নির্বিশেষে ছোট মহেশখালী ইউনিয়নকে সাজানোর জন্য। আল্লাহর রহমতে প্রতিটা দিন অসহায় মানুষদের সহযোগিতা করতে পারি। আপনাদের দোয়া আমাকে আরো অনেকদূর এগিয়ে নিয়ে যাবে।

প্রিয় এলাকাবাসী, আপনারা জানেন কত পরিশ্রম করে রাজনৈতিক কার্যক্রম চালিয়ে যাচ্ছি। ইউনিয়ন আওয়ামী লীগ কমিটি গঠন করার সময় এলাকার কিছু দালাল, শিক্ষিত ভন্ড,মুখোশধারী সূফী,কুচক্রী মহল আমার রাজনৈতিক ক্যারিয়ারের প্রতি হিংসাত্মক হয়ে নগ্নভাবে আমার বিরুদ্ধে লেগেছিল এবং প্রতিনিয়ত লেগে আছে। কিন্তু তোমরা আমাকে দমিয়ে রাখতে পারনি। তোমাদের কারণে বারবার বাঁধাপ্রাপ্ত হলেও আল্লাহর রহমতে সাধারণ জনগণ আমাকে ভালোবেসে এগিয়ে নিয়ে যাচ্ছে, যাবে, ইনশাআল্লাহ। দালাল, কুচক্রী, শিক্ষিত ভন্ডদের হুশিয়ার করে বলতে চাই, তোমরা কখনো এলাকার ভালো হউক সেটা চাওনি, এলাকার জনসাধারণকে তোমাদের অধিনস্ত করে রাখতে চেয়েছে। কিন্তু আমি বেঁচে থাকতে তোমরা সেটা পারবে না। যতই চেষ্টা কর এলাকার সাধারণ জনগণের ক্ষতি করতে দিব না ইনশাআল্লাহ।

এই দালালদের দল শোন, আমার বাবা হাজার হাজার ছাত্রকে মানুষ করেছে, সবার দোয়ায় আমার বাবার সকল সন্তান আজ সফলতার শীর্ষে। কিন্তু তোমাদের নিজেদের দিকে দেখ। সাধারণ জনগণ তোমাদের দালাল, ভন্ড ছাড়া কিছুই বলেনা। তোমাদের অর্জনের খাতা শূন্য আর আমাদের পরিবারের অর্জন শীর্ষে। যতই দুশমনি কর, আমাদের পিছিয়ে রাখতে পারবে না। আর যারা আমার জন্য শ্রম মেধা উৎসাহ ভালোবাসা দিয়ে আসছেন তাদের প্রতি কৃতজ্ঞ ও ভালোবাসা রইল।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শিক রাজনীতিতে আরো এগিয়ে যাব ইনশাআল্লাহ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!