1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
সালমান-করণ-বানসালিসহ ৮ আসামির বিরুদ্ধে সুশান্ত রাজপুতের হত্যা মামলা | দ্বীপ নিউজ
October 5, 2022, 5:49 pm
শিরোনাম :
প্রশাসনের উদাসীনতায় কক্সবাজারের জীববৈচিত্র্য ধ্বংসের দ্বারপ্রান্তে জিম্মি লক্ষাধিক মানুষ; মহেশখালীর দুই ইউনিয়নে ভয়াবহ সড়ক বিপর্যয় মহেশখালীতে শারদীয় দূর্গাপূজার নবমীর দিন পূজারীদের সাথে শুভেচ্ছা বিনিময়ে বিএনপি নেতা বোখারী মহেশখালীতে বেড়েছে সড়ক দূর্ঘটনা, মিলছে না প্রতিকার কক্সবাজারের পর্যটনে সম্ভাবনায় মরিচিকা – ওয়াহেদ হোছাইন আমির কলেজ ছাত্র আরাফাত হত্যাকান্ডের দুই আসামী মহেশখালী থানা পুলিশের জালে বন্দি জেলা পরিষদ নির্বাচনে সাত নং ওয়ার্ডে সাধারন সদস্য পদপ্রার্থী সেলিনা আখতারের খোলা চিঠি মহেশখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পরিকল্পিত হামলায় এক কলেজ ছাত্রের মৃত্যু ছোট মহেশখালীর শিক্ষক পরিবারের বিরুদ্ধে সামাজিক মাধ্যমে অপপ্রচারের ব্যাখ্যা মহেশখালীতে ইলেকট্রনিকস ডিভাইসযুক্ত বিরল প্রজাতির পাখি উদ্ধার

সালমান-করণ-বানসালিসহ ৮ আসামির বিরুদ্ধে সুশান্ত রাজপুতের হত্যা মামলা

  • আপডেটের সময় : বুধবার, জুন ১৭, ২০২০
  • 261 ভিউ

অনলাইন ডেস্ক:

বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ভারত। অনেকেরই অভিযোগ তাকে ঠেলে দেওয়া হয়েছে মৃত্যুর দিকে। এরই মধ্যে সুশান্তের আত্মহত্যার ঘটনায় সালমান খান, করণ জোহর, একতা কাপুর ও পরিচালক সঞ্জয় লীলা বানসালিসহ আটজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

ভারতীয় একটি গণমাধ্যমে বলা হয়, বিহারের মজফফরপুরের একটি আদালতে সুধীর কুমার ওঝা নামে এক আইনজীবী এই মামলা দায়ের করেছেন।

যদিও মামলাটি আদালতে গৃহীত হয়েছে কিনা এবং আট জনের পুরো তালিকায় কারা কারা রয়েছেন এ ব্যাপারে কোন তথ্য তারা প্রকাশ করেনি।

তবে এই প্রথম নয় এই আইনজীবী এর আগেও তারকাদের বিরুদ্ধে মামলা করেছেন। গত বছরেই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অসহিষ্ণুতা নিয়ে চিঠি লেখেন অপর্ণা সেন, রামচন্দ্র গুহ, নাসিরুদ্দিন শাহ’রা। তাদের বিরুদ্ধেও বিহারের এক আদালতে মামলা করেন এই সুধীর কুমার।

সুশান্ত সিং রাজপুত’র আত্মহত্যার ঘটনায় মুম্বাই পুলিশের তদন্তে এখনও কিছু প্রমাণিত হয়নি। কিন্তু সুশান্ত’র আত্মহত্যার পিছনে যে স্বজনপোষণের কারণ রয়েছে, এই অভিযোগে অনুরাগীদের সমস্ত ক্ষোভ গিয়ে পড়েছে সালমান খান, করণ জোহর, আলিয়া ভাট, সোনম কাপুরদের মতো বলিউড তারকাদের উপর। বিশেষ করে সালমান খান আর করণ জোহরেরই উপর বেশি ক্ষুব্ধ সুশান্ত-ভক্তরা। পাটনার রাস্তায় পোড়ানো হচ্ছে বলিউডের এই তারকাদের কুশপুত্তলিকা।

কথিত আছে বলিউডে স্বজনপ্রীতি বা নেপোটিজম খুব সাধারণ একটা বিষয়।

প্রাক্তন বা বর্তমান তারকাদের সন্তানেরা বলিউড ইন্ডাস্ট্রিতে যেভাবে সুযোগ পান, বাইরে থেকে আসা ছেলেমেয়েরা হাজার চেষ্টা করেও সেই জায়গায় পৌঁছতে পারেন না। সুশান্তের বাবা মুম্বাই পুলিশকে স্পষ্ট জানিয়েছেন, বলিউডে কাজ করা নিয়ে গভীর চিন্তায় ছিল সুশান্ত। বারবার বলত মূলত বলিউডে টিকে থাকা ও কাজ পাওয়া নিয়ে চিন্তা হয়। এই কথা শুনে আমি ওর সঙ্গে মুম্বাইতে থাকার কথা বলি, কিন্তু ও বারবার বলত খুব শীঘ্রই সব ঠিক হয়ে যাবে। সূত্র: বাংলাদেশ প্রতিদিন

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!