1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
সৌদিতে অগ্নি দূর্ঘটনায় নিহত তিনজন মহেশখালীর | দ্বীপ নিউজ
February 28, 2024, 10:39 pm
শিরোনাম :
মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ  দীর্ঘ ২৮ বছর পর প্রধানমন্ত্রী আসছেন মাতারবাড়ী, সমাবেশে ২০ টি দাবি উত্থাপন করা হউক ডুসাম’র নবীন বরণ, বিদায়, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও স্মরণিকা “মিষ্টি পান” এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত

সৌদিতে অগ্নি দূর্ঘটনায় নিহত তিনজন মহেশখালীর

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১১, ২০২১
  • 346 ভিউ

আ ন ম হাসান:মহেশখালী

সৌদি আরবের মদিনায় একটি সোফা কারখানায় অগ্নিদগ্ধ হয়ে মহেশখালীর ৩ রেমিটেন্স যোদ্ধার করুন মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে ৷ এঘটনায় মহেশখালীর কুতুবজোমে স্বজনদের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে।
জানা যায়, বাংলাদেশ সময় বুধবার(১০ ফেব্রুয়ারি) দিবাগত রাত আনুমানিক ২টার দিকে এই আগুন লাগার ঘটনা ঘটে।

বাংলাদেশ কনস্যুলেট জেনারেল জেদ্দা সৌদি আরব (শ্রম কল্যাণ উইং)এর কাউন্সেলর (শ্রম) মোঃ আমিনুল ইসলাম স্বাক্ষরিত পত্রের সুত্রে জানা যায়, নিহত ৩জন হলেন কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের ঘটিভাঙ্গার ওর্য়াডের ডেইম্বনী গ্রামের বাসিন্দা।
নিহতরা হলেন , কবির আহাম্মদের পুত্র আবদুল আজিজ, জালাল আহাম্মদের পুত্র মোঃ ইসহাক ও আব্দুল গফুরের পুত্র মোঃ রফিক মিয়া। এই দূর্ঘটনায় খবর তাদের গ্রামের বাড়িতে পৌঁছার পর থেকে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিহত আব্দুল আজিজের মা ছেনোয়ারা বেগম বলেন, আমার ছেলে তার স্ত্রী সন্তান ও মায়ের স্বপ্ন পূরণ করতে বহু আশা নিয়ে গত ৪ বছর আগে মানুষের কাজ থেকে ধারদেনা নিয়ে সৌদি আরব যায়, চার বছর ধরে মানুষের ধারদেনা শোধ করে সবে মাত্র বাড়িতে টাকা পাঠানোর সময় এসেছে মাত্র আমাদের সবার স্বপ্ন চুরমার করে না ফেরার দেশে চলে গেছেন ‘সেই। আমি সরকারের কাছে আকুল আবেদন করছি ছেলের লাশটি যেনো দেশে ফেরত পাঠায়।

নিহত ইসহাক মিয়ার পিতা বৃদ্ধ জালাল আহমদ কান্না জড়িত কন্ঠে বলেন, আমার জীবনের সবস্বপ্ন ছিলো তাকে ঘিরে, এই মর্মান্তিক মৃত্যু সব শেষ করে দিলো আমার সন্তানের লাশটি চাই আর কিছু দরকার নেই আমার। প্রধানমন্ত্রীকে অনুরোধ করছি আমার সন্তানকে একটু দেখতে চাই।

নিহত রফিকের পিতা গফুর বার বার মুর্ছা যাচ্ছেন, তাকে ঘিরে ধরেছে শত শত এলাকাবাসী তিনি শুধু তার আদরের সন্তানের লাশটি চাই, তার পরিবারে একমাত্র উপার্জনকারী ব্যক্তি ছিলো সেই। তার বৃদ্ধ খালা ও দুই সন্তানের আর্তনাদে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।

বৃহস্পতিবার বিকালে এলাকায় গিয়ে স্বজনদের খোঁজ খবর নেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন ৷ তিনি জানান, নিহত ৩ জনের বাড়ি আমার ইউনিয়নে, তাদের পরিবারের দুঃখ দুর্দশা দূর করতে তারা সৌদি আরব পাড়ি জমান ৷
অনাকাংখিত এই অগ্নিকাণ্ডে এই পরিবারগুলো প্রায় নিঃস্ব এখন। আমার পরিষদ থেকে যতটুকু সম্ভব সহযোগিতা প্রদান করা হবে।
দ্রুত তাদের লাশ বাংলাদেশে আনতে সাংসদ ও জেলা প্রশাসকের কাছে আবেদন করা হচ্ছে।

নিহতদের পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ সমবেদনা জ্ঞাপন করেন সাংসদ আশেক উল্লাহ রফিক , উপজেলা চেয়ারম্যান শরিফ বাদশা, কুতুবজোমের ইউপি চেয়ারম্যান আলহাজ মোশাররফ হোসেন খোকন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!