1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
হোয়ানকে পৈত্রিক সম্পত্তি নিয়ে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪জন আহত  | দ্বীপ নিউজ
February 28, 2024, 5:01 am
শিরোনাম :
মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ  দীর্ঘ ২৮ বছর পর প্রধানমন্ত্রী আসছেন মাতারবাড়ী, সমাবেশে ২০ টি দাবি উত্থাপন করা হউক ডুসাম’র নবীন বরণ, বিদায়, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও স্মরণিকা “মিষ্টি পান” এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত

হোয়ানকে পৈত্রিক সম্পত্তি নিয়ে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪জন আহত 

  • আপডেটের সময় : শুক্রবার, আগস্ট ১৪, ২০২০
  • 268 ভিউ

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীর হোয়ানকে পৈত্রিক সম্পত্তি নিয়ে প্রতিপক্ষের হামলায় পিতা পুত্র সহ ৪ জন আহত হয়েছে। গত ৯ আগষ্ট উপজেলার হোয়ানক ইউনিয়নের খোরশা পাড়ায় এই ঘটনা ঘটে।

মহেশখালী থানায় দায়ের কৃত এজাহার সুত্রে জানা যায়, খোরশাপাড়ার মৃত হাকিম আলীর পুত্র কামাল পাশা তাদের পৈত্রিক ভাবে ৪৫ কড়া নাল জমি সম্পত্তি পায়। ওই নাল জমিতে র্দীঘদিন ধরে কামাল পাশা গংরা বিভিন্ন প্রজাতির গাছ পালা রোপন করে এবং অবকাঠামো র্নিমাণ করে ভোগ দখলে করে আসছিলো।

সম্প্রতি সময়ে এখই এলাকার ছৈয়দ নুর গং এর লোলপ দৃষ্টি পড়ে ওই জমির উপর ফলে শুরু হয় জমি দখলের প্রতিযোগিতা। এই ঘটনার রেশ ধরে গত ৮ আগষ্ট ছৈয়দ নুর গং স্ব দলবলে কামাল পাশার জমিতে গিয়ে তার বাগানের প্রায় ৬০ হাজার টাকার মতো বাঁশ কেটে নিয়ে যায়। এবিষয় নিয়ে উভয় পক্ষের মধ্যে বহু বাকবিন্ডদা সৃষ্টি হয়। পরে গত ৯ আগষ্ট সকাল ১০টায় পুনরায় ছৈয়দ নুরের নেতৃত্বে ফয়সাল মো: সাগর, মো: শাওন, মোসাদ্দেকা বেগম,এলমুন নাহার সহ ১০ /১২ জনের এক দল লাঠিয়াল বাহিনী কামাল পাশার বাগানে প্রবেশ করে বাঁশ কাটতে চাইলে বাগানের মালিক বাধা দেয়। এতে তাদের হামলায় গুরুতর আহত হন কামাল পাশা (৫৫), মহি উদ্দিন (২২), বোরহান(১৫), ও গোল বাহার (৪৩) । স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে মহেশখালী পরে অবস্থার অবনতি হওয়ায় কক্সবাজার সদরে প্রেরন করে। বর্তমানে কামাল পাশা ও তার দুই পুত্রের অবস্থা আশংকা জনক বলে ডাক্তাররা জানান।

এদিকে এঘটনায় মহি উদ্দিন বাদী হয়ে মহেশখালী থানায় একটি এজাহার দায়ের করে। উক্ত অভিযোগ নিষ্পতির জন্য মহেশখালী থানার ওসি হোয়ানক পুলিশ ফাড়ির এস আই আব্দুল মালেক কে নির্দেশ দেয়। এস আই মালেক নোটিশ দিয়ে নিয়মিত বৈঠকের আয়োজন করলে ছৈয়দ নুর গংরা থানায় উপস্থিত হয়নি বলে জানান ওই কর্মর্কতা।অপর দিকে থানায় অভিযোগ করায় কামাল পাশা গংদের প্রাণ নাশের হুমকি দিচ্ছে ছৈয়দনুর গংরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!