1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে মহেশখালীতে পুলিশের নিরাপত্তা জোরদার! | দ্বীপ নিউজ
March 29, 2024, 2:55 pm
শিরোনাম :
মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ  দীর্ঘ ২৮ বছর পর প্রধানমন্ত্রী আসছেন মাতারবাড়ী, সমাবেশে ২০ টি দাবি উত্থাপন করা হউক

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে মহেশখালীতে পুলিশের নিরাপত্তা জোরদার!

  • আপডেটের সময় : রবিবার, এপ্রিল ১৮, ২০২১
  • 278 ভিউ

আ ন ম হাসান:

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে গ্রেফতারের পর মহেশখালীতে পুলিশের নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে।

রোববার (১৮ এপ্রিল) দুপুরের পর থেকে দ্বীপ উপজেলা মহেশখালীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মহেশখালী থানার ওসি (তদন্ত) আশিক ইকবালের নেতৃত্বে পুলিশ সদস্যরা মহেশখালীর গুরুত্বপূর্ণ পয়েন্টে পয়েন্টে দায়িত্ব পালন করছেন।

রোববার বিকেল তিনটা থেকে মহেশখালীর প্রধান সড়কগুলোতে পুলিশ সদস্যদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে ৷ মোটরসাইকেল, পিকআপ ভ্যানে করে পুলিশ সদস্যরা উপজেলা সদরে মহড়া দিচ্ছেন।

যদিও পুলিশের তরফ থেকে বলা হচ্ছে, লকডাউনের জন্যই এই পুলিশি মহড়া। তবে লকডাউনের গত দিনগুলোতে পুলিশের এমন মহড়া লক্ষ্য করা যায়নি।

পুলিশের মহড়া সম্পর্কে জানতে চাইলে,মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল হাই বলেন, লকডাউন কার্যকরে আমাদের পুলিশ সদস্যরা মোতায়েন রয়েছেন। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য চলমান কার্যক্রমেরই অংশ এই মহড়া। এটি ব্যতিক্রম কিছু না। যেকেনো অপ্রীতিকর ঘটনা কঠোর হস্তে দমন করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!