1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
আল্লামা খতীবে আযম (রহ.) এর সাহেবজাদা মাওলানা সোহাইব নোমানী ইন্তেকাল করেছেন | দ্বীপ নিউজ
April 18, 2024, 7:21 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

আল্লামা খতীবে আযম (রহ.) এর সাহেবজাদা মাওলানা সোহাইব নোমানী ইন্তেকাল করেছেন

  • আপডেটের সময় : মঙ্গলবার, জানুয়ারি ৪, ২০২২
  • 273 ভিউ

মিছবাহ উদ্দীন আরজু, (নিজস্ব প্রতিনিধি)::

দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসা ও জামেয়া ইসলামিয়া পটিয়ার মজলিশ শূরার অন্যতম সদস্য ও উপমহাদেশের কিংবদন্তীতুল্য মহাপুরুষ, বাংলার অন্যতম শ্রেষ্ঠ আলেম রাজনীতিবিদ খতীবে আযম আল্লামা ছিদ্দিক আহমদ (রহ.) এর সাহেবজাদা মাওলানা সোহাইব নোমানী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি সোমবার (০৩ ডিসেম্বর) দিবাগত রাত ০১টায় চট্টগ্রাম নগরীর পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেন।

মাওলানা সোহাইব নোমানীর সহোদর, চট্টগ্রাম এমইএস কলেজের প্রিন্সিপাল অধ্যাপক রেজাউল করিম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

মাওলানা সোহাইব নোমানী চকরিয়া বরইতলী ফয়জুল উলুম মাদরাসা মুহতামিম ও চকরিয়া তানজীমে আহলে হকের সভাপতি এবং দেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির অন্যতম উপদেষ্টা ছিলেন। এছাড়া বহু ধর্মীয় ও সামাজিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত ছিলেন তিনি।

মরহুমের জানাজা আজ বাদ আছর বড়ইতলী ফয়জুল উলুম মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। জানাজার পর মাদরাসার কবরস্থানে পিতা খতীবে আযম আল্লামা ছিদ্দিক আহমদ (রহ.) পাশে দাফন করা হবে তাকে।

মৃত্যুকালে মাওলানা সোহাইব নোমানীর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, চার কন্যা সন্তান ও অসংখ্য ভক্ত অনুরাগী রেখে গেছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!