1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
আল্লামা ফোরকান শাহ(রহ:) ইসলামী কমপ্লেক্সের ২৩তম বার্ষিক সালানা জলসা সম্পন্ন | দ্বীপ নিউজ
April 20, 2024, 2:44 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

আল্লামা ফোরকান শাহ(রহ:) ইসলামী কমপ্লেক্সের ২৩তম বার্ষিক সালানা জলসা সম্পন্ন

  • আপডেটের সময় : সোমবার, ফেব্রুয়ারি ২০, ২০২৩
  • 214 ভিউ

ফারুক ইকবাল:

মহেশখালী উপজেলার স্বনামধন্য আল্লামা ফোরকান শাহ(রহ:) ইসলামী কমপ্লেক্সের ২৩তম ২ দিনব্যাপী সালানা জলসা ও ঈদে মিলাদুন্নবী (সাঃ) মাহফিল ১৮ ফেব্রুয়ারী রাতে মহান রাব্বুল আলামিনের দরবারে মোনাজাতের মাধ্যমে সম্পন্ন হয়েছে।

১৭ ফেব্রুয়ারি হতে শুরু হওয়া এই মাহফিল শুরু হওয়া সালানা জলসায় কুতুবজুম ইউনিয়ন পরিষদ ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও যুবলীগ নেতা সালামত সিকদারের সার্বিক তত্ত্বাবধানে ১ম দিনে সভাপতিত্ব করেন আলহাজ্ব মাওলানা শফিউল আলম খান ও সমাপনী দিবসের মাহফিলে সভাপতিত্ব করেন কুতুবজোম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও কমপ্লেক্স পরিচালনা কমিটির আহ্বায়ক শফিউল আলম।

২য় দিনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শরীফ বাদশা, সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কক্সবাজার জেলার নবনির্বাচিত সদস্য ও প্যানেল চেয়ারম্যান শহিদুল ইসলাম মুন্না, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবজোম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবলীগ নেতা এড. শেখ কামাল, বিশেষ অতিথি কক্সবাজার পৌর যুবলীগ নেতা এস এম জসিম উদ্দিন, বিশেষ অতিথি অধ্যক্ষ মাওলানা মুবিনুল হক,
মাওলানা রওশন আলী।

মাগরীবের পর থেকে মাহফিলে বিষয়ভিত্তিক আলোচনা করেন আল্লামা গাজী আবুল কালাম বয়ানী, আল্লামা তারেকুল ইসলাম আল কাদেরী এবং আল্লামা মনিরুজ্জামান আল কাদেরী।
২দিন ব্যাপী সালানা জলসা ও ঈদে মিলাদুন্নবী মাহফিলের শেষ মোনাজাতে অংশ গ্রহন করেন দুর-দুরান্ত থেকে আগত হাজার হাজার মুসল্লী। আখেরী মোনাজাত পরিচালনা করেন আল্লামা মনিরুজ্জামান আল কাদেরী। এসময় আমীন ধ্বনীতে মুখরিত হয় মাহফিলের ময়দান সহ আশে-পাশের এলাকা। শেষ মোনাজাতে বিশ্ব বরেণ্য আল্লামা ফোরকান শাহ (রহ:) এর জন্য ও দেশ-জাতী এবং বিশ্ব-মুসলিম উম্মাহর জন্য দোয়া করা হয়।
মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মাষ্টার শহিদুল আলম, কুতুবজোম ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক রবিউল আলম, মাহফিল এন্তেজামিয়া কমিটির দায়িত্বপ্রাপ্ত হেফাজত উল্লাহ,
আবদুস সোবহান সওদাগর, আবুল কালাম ঠিকাদার, আওয়ামী লীগ নেতা মকবুল আহমদ, নুরুল কবির মেম্বার, ই.এম.জোবাইর উদ্দিন প্রমুখ। মাহফিল পরিচালনায় ছিলেন কমপ্লেক্সে পরিচালনা পর্ষদের সদস্য শাহেদ মোহাম্মদ ছবর।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!