1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
ইয়াবা ব্যবসায়ী কর্তৃক সাংবাদিক নুরুল আলম সিকদারকে হত্যার হুমকি: থানায় জিডি | দ্বীপ নিউজ
April 18, 2024, 12:16 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

ইয়াবা ব্যবসায়ী কর্তৃক সাংবাদিক নুরুল আলম সিকদারকে হত্যার হুমকি: থানায় জিডি

  • আপডেটের সময় : বুধবার, জানুয়ারি ১৮, ২০২৩
  • 203 ভিউ

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের পর পর দুইবার নির্বাচিত সাধারণ সম্পাদক জাতীয় দৈনিক নবচেতনার কক্সবাজার জেলা প্রতিনিধি নুরুল আলম সিকদারকে প্রকাশ্যে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এঘটনায় নুরুল আলম সিকদার বাদী হয়ে টেকনাফ মডেল থানায় একটি জিডি লিপিবদ্ধ করেন।

জিডিতে তিনি উল্লেখ করেন, টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের পূর্ব সাতঘরিয়া পাড়া নামক স্থানে আমার পৈতৃক সম্পত্তি প্রায় ৪০ বছর যাবৎ পৈতৃক সূত্রে মালিক হয়ে ভোগ দখল করে আসছি। গত ১৭ জানুয়ারি দুপুর আনুমানিক ২ ঘটিকায় একই ইউনিয়নের মহেশখালীয়া পাড়া এলাকার মৃত রোশন আলীর পুত্র মোঃ মোজাহের মিয়া (৪৮) ও পূর্ব সাতঘরিয়া পাড়া এলাকার মোঃ সেকান্দারের পুত্র রাশেদুল ইসলাম (২৭) ঘটনাস্থলে পূর্ব শত্রুতার জের ধরে প্রাণ নাশের হুমকি দেয়।

খোঁজ নিয়ে জানা যায়, সাংবাদিক নুরুল আলম সিকদারের পৈতৃক সম্পত্তি জবর দখল করে একটি চক্র দীর্ঘদিন ধরে হয়রানি করে আসছে। হুমকি দাতা রাশেদুল ইসলামের বিরুদ্ধে মাদক আইনে বেশ কয়েকটি মামলা রয়েছে। হুমকি দাতা মোজাহের মিয়া ও রাশেদুল ইসলাম সম্পর্কে জামাই শশুর। দীর্ঘদিন ধরে এই চক্রটি জমি দখল ও ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে। এছাড়াও বিরোধীয় জমি নিয়ে কক্সবাজারের বিজ্ঞ আদালতে মামলা চলমান রয়েছে। যাহার এম. আর মামলা নং – ৯৭/২০২৩, ফৌজদারি কার্যবিধির ১৪৪ ধারা অমান্য করে জমি দখলে নিতে মরিয়া এই ইয়াবা সিন্ডিকেট।

এদিকে, সাংবাদিক নুরুল আলম সিকদারকে প্রাকাশ্যে প্রাণ নাশের হুমকির কারণে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কক্সবাজারের সাংবাদিক মহল।

এক বিবৃতিতে সদর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আরিফুল্লাহ নূরী বলেন, অবিলম্বে হুমকি দাতা ইয়াবা ব্যবসায়ীদের গ্রেফতার করতে হবে। দখলবাজ ও ইয়াবা ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে না আনলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি প্রদান করেন তিনি।

এঘটনায় টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হালিম বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনার সূত্রপাত হয়। সাংবাদিককে হত্যার হুমকির বিষয়ে অবগত হয়েছি। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!