1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
উইংসের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন; ২২-২৩ সনের কার্যনির্বাহী কমিটি অনুমোদিত | দ্বীপ নিউজ
April 25, 2024, 1:39 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

উইংসের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন; ২২-২৩ সনের কার্যনির্বাহী কমিটি অনুমোদিত

  • আপডেটের সময় : শনিবার, অক্টোবর ১৫, ২০২২
  • 228 ভিউ
ছবি: উইংস

প্রেস বিজ্ঞপ্তি:

উইংসের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও উইংস কার্যনির্বাহী কমিটি (২০২২-২০২৩) অনুমোদন দেওয়া হয়েছে৷

গতকাল ১৪ই অক্টোবর (শুক্রবার) সন্ধ্যা ৭ ঘটিকায় উইংসের সফলতার ৬ষ্ঠ বছর পূর্তি উপলক্ষ্যে প্রতিষ্ঠাবার্ষিকী প্রোগ্রাম ও আলোচনা সভা আয়োজিত হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উইংসের উপদেষ্টা যথাক্রমে মোঃ এরফান উল্লাহ (অতিরিক্ত জেলা ও দায়রা জজ, সিরাজগঞ্জ), সরওয়ার কামাল (বিশিষ্ট শিল্পোদ্যোক্তা ও সমাজসেবক), মোহাম্মদ আলী (ডাইরেক্টর-আইসিটি, এসওএস আন্তর্জাতিক শিশু পল্লী, বাংলাদেশ) এবং মহেশখালী সমিতি ঢাকার সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিজ্ঞ আইনজীবী জসিম উদ্দিন, উইংসের সাবেক সফল সভাপতি ও সিনিয়র সদস্য মোশাররফ আজিজ, উইংসের সাবেক সিঃ সহ সভাপতি ও সিনিয়র সদস্য তানভির শাহারিয়ার রিফাত এছাড়াও ঢাবিস্থ মহেশখালীর আরেক সংগঠন ডুসামের সভাপতি সালাহউদ্দিন সাগর ও সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দের বক্তব্য পর্ব শেষে, গত ২রা সেপ্টেম্বর উইংসের সাধারণ সভায় নির্বাচিত উইংস কার্যনির্বাহী কমিটির (২০২২-২০২৩) সভাপতি সালমান এম. রহমান ও সাধারণ সম্পাদক এস্তাফিজুর রহমান খোরশেদ এর সুপারিশক্রমে নির্বাচন কমিশনার এবং উপদেষ্টার স্বাক্ষরিত পেডে আগামী ১ বছরের জন্য ১৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়।

সর্বশেষ অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দের সাথে উইংস পরিবারের সদস্যরা কেক কেটে উইংসের সফলতার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উইংসের নবনির্বাচিত সভাপতি সালমান এম. রহমান ও সঞ্চালনা করেন উইংসের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এস্তাফিজুর রহমান খোরশেদ এবং সদ্য ঘোষিত পূর্ণাঙ্গ কমিটির প্রচার সম্পাদক আসিফ রহমান সৌরভ। ঢাকার এলিফ্যান্ট রোডস্থ স্টার হোটেল এণ্ড রেস্টুরেন্টে অনুষ্ঠানটি আয়োজিত হয়।
সংগঠনের দীর্ঘায়ু কামনা করে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!