1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
এফসিসি'র আন্তঃমাতারবাড়ী টি-২০ টূর্নামেন্ট শিরোপা গেলো ফুলজান মোরায় | দ্বীপ নিউজ
April 19, 2024, 2:02 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

এফসিসি’র আন্তঃমাতারবাড়ী টি-২০ টূর্নামেন্ট শিরোপা গেলো ফুলজান মোরায়

  • আপডেটের সময় : বুধবার, মার্চ ৯, ২০২২
  • 425 ভিউ
চ্যাম্পিয়ন শিরোপা প্রদান।

দ্বীপ নিউজ ডেস্ক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের সনামধন্য ক্রিকেট দল ফ্রেন্ডস ক্রিকেট ক্লাব (এফসিসি) কতৃক আয়োজিত মরহুম মোহাম্মদ আলী স্মৃতি আন্তঃমাতারবাড়ী টি-২০ টূর্নামেন্টের ফাইনাল খেলা এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গতকাল ০৮ মার্চ মঙ্গলবার মাতারবাড়ীর পূর্ব ইতিহাস ভেঙ্গে এক জমকালো আয়োজনে মধ্য দিয়ে উক্ত ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ হয়।

উপস্থিত অতিথিবৃন্দ, ছবি: দ্বীপ নিউজ টোয়েন্টিফোর।

মাতারবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ৬ নং ওয়ার্ড হতে দুইবার নির্বাচিত ইউপি সদস্য আল কুদ্দুস মাহমুদ প্রদত্ত ফ্রেন্ডস ক্রিকেট ক্লাব (এফসিসি) এর আয়োজনে ৩য় আসরে স্থানীয় সাহিলা ক্রিকেট একাডেমি এবং সুপার ফাইটার্স ফুলজানমোরার মধ্যকার উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান এনামুল হক চৌধুরী রুহুল, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা পরিষদের সাবেক সদস্য মাষ্টার রুহুল আমিন, মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাষ্টার মোহাম্মদ উল্লাহ, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নুর বক্স, মহেশখালী উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সেলিম উল্লাহ সেলিম, মাতারবাড়ী ইউনিয়ন যুবলীগের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফারুকুল ইসলাম, মাতারবাড়ী ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোছাইন, মাতারবাড়ী ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম, মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম অহিদ, মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি শেখ নোমান।

এছাড়াও টূর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি আলী আরফাত, সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সিনিয়র সদস্য মাসুদুল ইসলাম সোহেল, সাইফুল ইসলাম, তৌহিদুল ইসলাম, মাহবুব আলম, সাদেক হোছাইন, মাশেক উল্লাহ হিরু, রিয়াদ মোহাম্মদ সাকিব সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

টূর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি – সম্পাদককে সম্মাননা ক্রেস্ট প্রদান।

সকাল ১১ টায় আম্পায়ার গোলাম মোস্তফা, সাইফুল ইসলাম মানিক ও আলী আরফাতের পরিচালনায় টসে জিতে সাহিলা ক্রিকেট একাডেমি ফিল্ডিং এর সিদ্ধান্ত নেয়। বিপরীতে ব্যাটিং করতে নেমে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২২৬ রানের টার্গেট দেয় সুপার ফাইটার্স ফুলজানমোরা। উক্ত টার্গেট কে লক্ষ্য রেখে সাহিলা ক্রিকেট একাডেমি ব্যাটিং করতে নেমে ১৫ ওভার ২ বল খেলে ১২৭ রান সংগ্রহ করে অলআউট হয় সাহিলা ক্রিকেট একাডেমি।

উক্ত ৩য় আসরের ফাইনাল খেলা শেষে উপস্থিত প্রধান অতিথি, দাতা এবং সম্মানিত অতিথিদের বক্তব্য শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান শুরু হয়। পর্যায়ক্রমে টূর্নামেন্টটিতে অবদান রাখা সকল স্পন্সর, অতিথি, এবং আম্পায়ারদের পুরষ্কার প্রদান পরবর্তী রানারআপ দলকে প্রাইজমানি ৬০০০ এবং চ্যাম্পিয়ন দলকে ১২,০০০ হাজার সহ ট্রাপি তোলে দেয় উপস্থিত অতিথিগণ।

এফসিসি আয়োজিত ৩য় আসরে মরহুম মাষ্টার মোহাম্মদ আলী স্মৃতি আন্তঃমাতারবাড়ী টি-২০ ক্রিকেট টূর্নামেন্টটিতে বলে এবং ব্যাটিং এ বিশেষ অবদান রাখায় ম্যান অব দা সিরিজের গৌরব অর্জন করে সুপার ফাইটার্স ফুলজানমোরার অলরাউন্ডার মাহিম।

ম্যান অব দা সিরিজ ফেলো মাহিম। ছবি: দ্বীপ নিউজ টোয়েন্টিফোর।

এছাড়া উক্ত টূর্ণামেন্টটিতে বিশেষ প্রতিভার সঞ্চার করে, ব্যাটে – বলে সেরা পারফরম্যান্স করে উদীয়মান ক্রিকেটার হওয়ার গৌরব অর্জন করে সাহিলা ক্রিকেট একাডেমির নোমান ইবনে জামাল।

উদীয়মান খেলোয়াড় নোমান। ছবি: দ্বীপ নিউজ টোয়েন্টিফোর।

উক্ত টূর্নামেন্ট টিতে সুশৃঙ্খলভাবে, খেলোয়াড়ি মন-মানসিকতার পরিচয় দিয়ে শুরু থেকে ফাইনাল পর্যন্ত মনমাতানো পারফরম্যান্সের জন্য সাহিলা ক্রিকেট একাডেমি ফেয়ার প্লে এওয়ার্ড এর গৌরব অর্জন করেছে।

ফেয়ার প্লে এওয়ার্ড গেলো সাহিলায়। ছবি: দ্বীপ নিউজ টোয়েন্টিফোর।

পরিশেষে উক্ত ফাইনাল খেলা এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠান শেষে যৌথ এক বিবৃতিতে টূর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি আলী আরফাত ও সাধারণ সম্পাদক খোরশেদ আলম বলেন, আমরা প্রতিবছর টূর্নামেন্টগুলো আয়োজন করে চেষ্টা করি মাতারবাড়ী বাসীকে সুস্থ ধারা ক্রীড়া উপহার দিতে। মাতারবাড়ীর বিভিন্ন প্রান্তে লুকায়িত প্রতিভাগুলো তোলে আনতে চেষ্টা করি। এবারেও তাঁর ব্যাতীক্রম কিছু হয়নি, মাতারবাড়ীর ১৬ টি টিম থেকে প্রায় ২৫০ জন খেলোয়াড় নতুনভাবে পরিচিত হয়েছে মাতারবাড়ীর ক্রীড়াঙ্গনের সাথে। তাছাড়া, সবসময় নিত্য নতুন কিছু দেখানোর চেষ্টা থাকে আমাদের।

মিডিয়া পার্টনার দ্বীপ নিউজ টোয়েন্টিফোর কে সম্মাননা ক্রেস্ট প্রদান।

উল্লেখ্য যে, দ্বীপ নিউজ টোয়েন্টিফোর উক্ত টূর্নামেন্ট এর মিডিয়া পার্টনার হয়ে বিশেষ অবদান রাখায় বিশেষ সম্মাননা পুরষ্কার প্রদানের মাধ্যমে পুরো মিডিয়া টিমকে সম্মানিত করে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!