1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
এসএসসি/দাখিল সমমান পরীক্ষায় উত্তীর্ণদের জিএম ছমি উদ্দিনের শুভেচ্ছা ও অভিনন্দন | দ্বীপ নিউজ
April 16, 2024, 9:30 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

এসএসসি/দাখিল সমমান পরীক্ষায় উত্তীর্ণদের জিএম ছমি উদ্দিনের শুভেচ্ছা ও অভিনন্দন

  • আপডেটের সময় : রবিবার, মে ৩১, ২০২০
  • 301 ভিউ
ফাইল ছবি

নিউজ ডেস্ক:

আজ ৩১ মে প্রকাশিত এসএসসি/দাখিল সমমান পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আলহাজ্ব জিএম ছমি উদ্দিন।

গত মার্চ মাসের শুরুর দীকেই শেষ হয়েছে দেশের এসএসসি এবং দাখিল পরীক্ষা। ৮ই মার্চ থেকে দেশে করোনা পরিস্থিতির দ্রুত গতিতে বিস্তার করলে দীর্ঘ ৩ মাসেও ফলাফল প্রকাশ করা সম্ভব হয়নি।

সকল প্রত্যশার অবসান ঘটিয়ে আজ ৩১ শে মে সারাদেশের এসএসসি এবং দাখিল সমমান পরীক্ষার রেজাল্ট প্রকাশ করে শিক্ষা অধিদপ্তর।

সারাদেশ সহ মাতারবাড়ীতে এসএসসি/দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মুজিবীয় শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগ মাতারবাড়ী শাখার সভাপতি আলহাজ্ব জিএম ছমি উদ্দিন।

তিনি আমাদের জানান “সারাদেশের উত্তীর্ণ শিক্ষার্থীদের আমি শুভেচ্ছা এবং অভিনন্দন জানাচ্ছি এছাড়া অকৃতকার্য যে সকল শিক্ষার্থী রয়েছে তাঁদেরকে বলব হতাশ না হয়ে দূর্বার গতিতে এগিয়ে যেতে। কারণ, এসএসসিতেই কোনো ক্যারিয়ার শেষ নয় এটি সবেমাত্র শুরু।
এসএসসিতে ২/৩ বার অকৃতকার্য হয়ে অনেক শিক্ষার্থী দেশের অনেক বড় বড় পোস্টে রয়েছে”

তিনি আরো বলেন, “সকল শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হতে যাতে বড় হয়ে মানবসেবায় এগিয়ে যেতে পারে। তিনি সবসময় শিক্ষার্থীদের পাশে থাকবে বলে জানান আমাদের”

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!