1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
কক্সবাজার আওয়ামী লীগের রাজনীতির দুঃসময়ের কান্ডারী রনজিত দাশ | দ্বীপ নিউজ
April 20, 2024, 8:30 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

কক্সবাজার আওয়ামী লীগের রাজনীতির দুঃসময়ের কান্ডারী রনজিত দাশ

  • আপডেটের সময় : রবিবার, মে ২, ২০২১
  • 466 ভিউ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদকঃ-

বঙ্গবন্ধুকে স্ব পরিবারে হত্যার পর সারাদেশের ন্যায় কক্সবাজারে আওয়ামী লীগের রাজনীতিতেও চলছিলো চরম দুঃসময়। ঠিক সেই মুহুর্তে কক্সবাজারে একদল সাহসী ছাত্ররা হাল ধরেন বাংলাদেশ ছাত্রলীগের। সার্বিক সহযোগীতা দেন আওয়ামী লীগকে।

তবে বরাবরের মতোই কক্সবাজারের প্রতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার টান ছিলো অন্যরকম। তিনি সবসময়ই কক্সবাজার জেলার প্রতি দৃষ্টি রেখেছেন। তখন থেকেই আজ পর্যন্ত ছুটে আসেন এ অঞ্চলের মানুষের মাঝে।

তৎকালীন সময়ে আওয়ামী লীগের দুর্দিনে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বাবু রনজিত দাশ এর নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সার্বিক সহযোগিতা দিয়েছেন দলকে শক্তিশালী করতে।

স্বাধীনতা বিরোধী শক্তির দূর্গ হিসেবে পরিচিত এ অঞ্চলেকে আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে গড়ে তুলে জীবনবাজি রেখে রাজপথ দখলে রেখেছিলেন এবং আজও সততা, নিষ্ঠা ও শ্রম দিয়ে যাচ্ছেন সাবেক ছাত্রনেতা, ত্যাগী এবং সাবেক ছাত্রলীগ নেতাদের সংগঠন প্রাক্তন ছাত্রলীগ পরিষদ এর সাধারণ সম্পাদক ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের যুগ সাধারণ সম্পাদক পরিচ্ছন্ন রাজনৈতিক বাবু রনজিত দাশ।

ছবিটি প্রমাণ করে সাবেক সাহসী ছাত্রনেতা সকলের প্রিয় Ranjit Das এর অবদান।

ছবিটিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সঙ্গে কক্সবাজারে আওয়ামী লীগের রাজনীতিকে শক্তিশালী করতে একান্তভাবে আলাপচারিতায় রনজিত দাশ সহ নেতাকর্মীরা।

আমরা সাবেক ত্যাগী ছাত্র নেতাদের মঙ্গল কামনা করছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!