1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
কক্সবাজার জেলা প্রেসক্লাবের আত্মপ্রকাশ | দ্বীপ নিউজ
March 28, 2024, 6:54 pm
শিরোনাম :
মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ  দীর্ঘ ২৮ বছর পর প্রধানমন্ত্রী আসছেন মাতারবাড়ী, সমাবেশে ২০ টি দাবি উত্থাপন করা হউক

কক্সবাজার জেলা প্রেসক্লাবের আত্মপ্রকাশ

  • আপডেটের সময় : শনিবার, ডিসেম্বর ১১, ২০২১
  • 248 ভিউ

কক্সবাজার  কর্মরত সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠা, মামলা- হামলা এবং সাংবাদিক নির্যাতন প্রতিরোধ করার লক্ষ্যে কক্সবাজার জেলা প্রেসক্লাব আত্মপ্রকাশ করেছে।

এ উপলক্ষে সাধারণ সভা শনিবার (১১ ডিসেম্বর) সদর উপজেলা পরিষদের এডভোকেট শাহাবুদ্দিন মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, বীর মুক্তিযোদ্ধা দৈনিক রূপালী সৈকতের প্রকাশক ও সম্পাদক ফজলুল কাদের চৌধুরী। এতে বক্তব্য রাখেন, ডেইলি ইন্ডাস্ট্রি, দৈনিক বায়ান্ন ও ডেইলি বাংলাদেশের কক্সবাজারের নিজস্ব প্রতিবেদক এইচ এম ফরিদুল আলম শাহীন।দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার এইচ এম এরশাদ। দৈনিক গণসংযোগের সম্পাদক ও আরটিভির জেলা প্রতিনিধি সাইফুর রহিম শাহীন, সাংবাদিক মোঃ শহিদুল্লাহ,
মোহনা টিভির জেলা প্রতিনিধি আমানুল হক বাবুল, দৈনিক কক্সবাজার বার্তার সম্পাদক এইচ এম নজরুল ইসলাম, দৈনিক মেহেদীর ভারপ্রাপ্ত সম্পাদক ইকবাল বাহার চৌধুরী, সাংবাদিক কলিম উল্লাহ , নুরুল আমিন ছিদ্দিক, আবুল হাসেম প্রমুখ বক্তব্য রাখেন ।

সভায় উপস্থিত ছিলেন জেলার তৃণমূল পর্যায়ে কর্মরত অন্তত দুই শতাধিক সাংবাদকর্মী।

এছাড়াও কক্সবাজারের ৯ উপজেলার প্রেসক্লাবের প্রতিনিধি সমূহ সকলে উপস্থিত ছিলেন।

সভার দ্বিতীয় অধিবেশন শুরু হয় বিকেল ৩ টায়। এতে সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচিত করা হয় ফজলুল কাদের চৌধুরীকে।সিনিয়র সহ-সভাপতি এইচ এম ফরিদুল আলম শাহীন ও সাধারণ সম্পাদক এইচ এম এরশাদকে নির্বাচিত করা হয়।
পরবর্তী সময়ে এই তিন সিনিয়র সাংবাদিক বসে পুর্নাঙ্গ কমিটি গঠনের সর্বসম্মতিক্রমে ক্ষমতা অর্পণ করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!