1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
কক্সবাজার লায়ন্স ক্লাবের ওরিয়েন্টেশন ও অর্গানাইজিং ফেলোশীপ সভা সম্পন্ন | দ্বীপ নিউজ
April 18, 2024, 9:16 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

কক্সবাজার লায়ন্স ক্লাবের ওরিয়েন্টেশন ও অর্গানাইজিং ফেলোশীপ সভা সম্পন্ন

  • আপডেটের সময় : শনিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২১
  • 283 ভিউ

আ.ন.ম হাসান

স্বাধীনতার ৫০তম বর্ষে কক্সবাজারে প্রতিষ্ঠিত হলো দেশের প্রথম সেঞ্চুরিয়ান চার্টার লায়ন্স ক্লাব।

গতকাল (২৬ ফেব্রুয়ারি -শুক্রবার) বিকেল ৫টায় কক্সবাজার শহরের একটি পাঁচ তারকা হোটেলে পৃথিবীর সর্ববৃহৎ আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫এ১, বাংলাদেশে এর প্রথম সেঞ্চুরিয়ান চার্টার লায়ন্স ক্লাব অব কক্সবাজার এর নতুন সদস্যদের ওরিয়েন্টেশন ও অর্গানাইজিং ফেলোশীপ মিটিং অনুষ্ঠিত হয়।

জানাগেছে -গত ২৪ ফেব্রুয়ারি এই ক্লাবটি আন্তর্জাতিক অনুমোদন পায়। যেখানে লায়ন্স মাল্টিপল জেলায় (৩১৫) এই প্রথম কোন লায়ন্স ক্লাব ১০৫ এর বেশি সদস্য নিয়ে প্রতিষ্ঠিত হয়ে চার্টার পেয়েছে, যা বাংলাদেশ লায়ন্স প্ল্যাটফর্মের ইতিহাসে একটি রেকর্ড।

চার্টার সেক্রেটারি লায়ন রোকন উদ্দিন মুহাম্মদ আল মামুন এবং চার্টার মেম্বার লায়ন সারওয়ার রোমন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে লায়ন্স বেসিক ফান্ডামেন্টাল ট্রেইনিং কন্ডাক্ট করেছেন উক্ত লায়ন্স ক্লাবের ফাউন্ডার লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ।

এতে বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ লায়ন্স ক্লাবের গাইডিং লায়ন মো. রবিউল ইসলাম রাজু পিএমজেএফ এবং লায়ন একেএম সফিকুল ইসলাম।

বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজ সেবক আলহাজ্ব আকবর আহমেদ চৌধুরী এই ক্লাবের চার্টার প্রেসিডেন্ট এবং ব্যাংকার রোকন উদ্দিন মুহাম্মদ আল মামুনকে লায়ন্স ক্লাব অব কক্সবাজার এর চার্টার সেক্রেটারি হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

একইসাথে ২০ সদস্য বিশিষ্ট বোর্ড অফ ডিরেক্টরস ইউনিট এর পরিচয় করিয়ে করিয়ে দেওয়া হয়।

লায়ন জেলার ৩১৫এ১ এর সম্মানিত জেলা গভর্নর; লায়ন মোঃ নজরুল ইসলাম সিকদার পিএমজেএফ এর অনুপ্রেরণায় এ লায়ন্স ক্লাবটিকে স্পন্সর করেছেন বাংলাদেশের অন্যতম সেরা লায়ন্স ক্লাব লায়ন্স ক্লাব অব ঢাকা কিংস।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!