1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
করোনায় বিপন্ন তিন হাজার মানুষের পাশে নগদ অর্থ নিয়ে এনামুল হক চৌধুরী রুহুল | দ্বীপ নিউজ
April 19, 2024, 10:34 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

করোনায় বিপন্ন তিন হাজার মানুষের পাশে নগদ অর্থ নিয়ে এনামুল হক চৌধুরী রুহুল

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, মে ২১, ২০২০
  • 287 ভিউ
ফাইল ছবি

এম.এ.কে.(রানা), মহেশখালী:
মাতারবাড়ীর ইউনিয়নের নিম্ন মধ্যবিত্ত, শ্রমজীবী ও অসহায়- দরিদ্র ৩ হাজার পরিবারকে নগদ অর্থ দিয়ে সহায়তা দিচ্ছেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এনামুল হক রুহুল।

করোনার প্রাদুর্ভাব ঠেকাতে দেশব্যাপী চলছে সাধারণ ছুটি। এতে কর্মহীন হয়ে পড়েছে লাখ লাখ মানুষ। দেশের এই দুর্ভোগ ক্রান্তিলগ্নে দেশের নির্দেশনা মানতে গিয়ে সাধারণ মানুষ জীবন জীবিকা হারিয়ে কষ্টে দিন যাপন করতেছে। সমাজের সাধারণ কেটে খাওয়া মানুষ, মধ্যবিত্ত, নিম্নবিত্ত, পথচারী, কর্মহীন মানুষ এখন অসহায় হয়ে আছে। এমতাবস্থায় মাতারবাড়ীর নিম্নবিত্ত, মধ্যবিত্ত, কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়াতে নগদ অর্থ প্রদানের ঘোষণা দিয়ে এগিয়ে আসলেন মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্ব এনামুল হক চৌধুরী।

এই মহামারী পরিস্থিতিতে দূর্ভোগ কষ্টতীত মানুষের পাশে থাকতে নিজের অর্থায়নে “ভালবাসার ঈদ উপহার” হিসেবে তিন হাজার পরিবারের মাঝে নগদ অর্থ প্রদানের ঘোষণায় প্রশংসায় ভাসছেন তিনি। তাহাঁর এ উদ্যোগকে পুরো কক্সবাজার জেলাবাসী স্বাগত জানিয়েছেন।

নগদ এই অর্থ প্রদানের শুভ উদ্বোধন করেন (২০ মে) বুধবার সকাল ১১টায়। এই অর্থ ৩ হাজার লোকের বাড়ী বাড়ী পৌঁছে যাবে বলে জানাযায়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!