1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
কলেজ ছাত্র আরাফাত হত্যাকান্ডের দুই আসামী মহেশখালী থানা পুলিশের জালে বন্দি | দ্বীপ নিউজ
April 19, 2024, 11:57 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

কলেজ ছাত্র আরাফাত হত্যাকান্ডের দুই আসামী মহেশখালী থানা পুলিশের জালে বন্দি

  • আপডেটের সময় : শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২
  • 278 ভিউ
ছবি: দ্বীপ নিউজ টোয়েন্টিফোর।

এ.কে রিফাত: (মহেশখালী)

মহেশখালীতে কলেজ ছাত্র আরফাত হত্যা মামলার দুই আসামীকে পুলিশের বিশেষ প্রযুক্তি ব্যাবহার করে সুদুর রামু থানা এলাকা থেকে গ্রেফতার করেছে মহেশখালী থানা পুলিশের একটি টীম।

৩০ অক্টোবর (শুক্রবার) মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রনব চৌধুরীর নির্দেশে ভোর আনুমানিক ৫ টার দিকে রামু উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, কলেজ ছাত্র আরাফাত হত্যাকান্ডের অন্যতম আসামী মো. শাহ আলম ও মো. তৌহিদুল আলম।

গত ২৫ অক্টোবর (রবিবার) রাত ৯টার দিকে তুচ্ছ ঘটনার জের ধরে মহেশখালী উপজেলার বড় মহেশখালী স্থানীয় কলেজ এলাকায় কলেজ ছাত্র আরফাতকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। স্থানীয় সালাম মিয়া প্রকাশ সালাইম্মে ড্রাইভারের নেতৃত্বে একদল হামলাকারী তার উপর হামলা করে। পরে গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য আরফাতকে চট্টগ্রাম নিয়ে যাওয়া হয়। চট্টগ্রাম ট্রিটিমেন্ট হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।

আসামীদের আটকের বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার অফিসার ইনচার্জ ওসি প্রণব চৌধুরী জানান,কলেজ ছাত্র আরফাত খুন হওয়ার পর ঘটনার সাথে জড়িত অপরাধিদের আইনের আওয়তায় আনতে মহেশখালী থানা পুলিশের উন্নত প্রযুক্তি ব্যাবহারের মাধ্যমে বহুমুখী কাজ শুরু করে। তথ্যের ভিত্তিতে বিভিন্ন স্থানে চালানো হয় অভিযান চালিয়ে খুনের ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রাখেন। হত্যা মামলার একাধিক আসামি সুদূর রামু এলাকায় গিয়ে আত্মগোপনে রয়েছে মর্মে নিশ্চিত হয়ে পুলিশ দ্রুত রামু এলাকায় পৌঁছে মামলার এ দুই আসামিকে গ্রেফতার করতে সক্ষম হন বলে জানান।

তিনি আরও জানান, আটক আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে অপরাপর আসামীদের গন্তব্যস্থলে পৌছানো সহ অধিক জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আসামীদের বিরুদ্ধে রিমান্ডের আবেদনও করা হবে বলে জানান ওসি।

এবিষয়ে মহেশখালী থানা সূত্রে জানা যায়, মহেশখালী থানা থেকে পুলিশের একটি ইউনিট রামু উপজেলার গর্জনীয়া -কচ্ছপীয়া এলাকা থেকে অভিযান চালিয়ে আরফাত হত্যা মামলার এ আসামিদের গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতার হওয়া মো. শাহ আলম মামলার ৪ নম্বর আসামি ও মো. তৌহিদুল আলম ৮ নম্বর আসামি। গ্রেফতারের পর তাদেরকে মহেশখালী থানার আনা হচ্ছে বলেও জানান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!