1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
কুতুবজোমে নামাজ শেষে মসজিদ থেকে বের হতেই ঘাতকের হামলায় এক যুবক গুরুতর আহত | দ্বীপ নিউজ
April 20, 2024, 12:35 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

কুতুবজোমে নামাজ শেষে মসজিদ থেকে বের হতেই ঘাতকের হামলায় এক যুবক গুরুতর আহত

  • আপডেটের সময় : বুধবার, সেপ্টেম্বর ৮, ২০২১
  • 328 ভিউ
ছবিতে আহত আলাউদ্দিন

শফিউল আলম:

মহহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের পূর্ব পাড়া এলাকায় মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার সময় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ ঘাতকের অতর্কিত হামলায় আহত হয়েছেন আলাউদ্দিন নামের যুবক।

গতকাল মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাত আনুমানিক ৮ টা ৪০ এর সময় এ ঘটনাটি ঘটে।

আহত আলাউদ্দিনকে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছেন বলে জানান তার ভাই রাশেদুল ইসলাম। এই বিষয়ে মহেশখালী থানা পুলিশের কাছে একটি এজাহার দায়ের করা হয়েছে বলে জানা যায়।

উক্ত এজাহারে উল্লেখিত অভিযোগটি তদন্তে করছেন কুতুবজুম ইউনিয়নে দায়িত্ব থাকা মহেশখালী থানার এস আই আল আমিন।

দয়েরকৃত এজাহারে বাদী রাশেদুল ইসলাম বলেন, এশারের নামাজ শেষ করে পুর্ব পাড়া জামে মসজিদ থেকে বাহির হয়ে বাসায় ফেরার পথে রাত ৮.৪০ মিনিটের একাধিক মামলার আসামী স্থানীয় মোস্তাক এর নেতৃত্বে একদল সন্ত্রাসী আমার ভাই আলাউদ্দিন কে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে চলে যায়।

পরে উদ্ধার করে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। তার শারিরীক অবস্থার অবনতির আশঙ্কা প্রকাশ করেছেন তাঁর পরিবার।

এই বিষয়ে মহেশখালী – কুতুবদিয়া এএসপি সার্কেল ও ওসি মহেশখালী সহ প্রশাসনের সহযোগিতা কামনা করেন আহত আলাউদ্দিন এর পরিবারের সদস্যরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!