1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
চকরিয়ায় নয় বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত দোকানদার গ্রেফতার! | দ্বীপ নিউজ
April 18, 2024, 9:18 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

চকরিয়ায় নয় বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত দোকানদার গ্রেফতার!

  • আপডেটের সময় : বুধবার, জুন ২, ২০২১
  • 249 ভিউ

েবার্তা ডেস্কঃ-

চকরিয়া পৌরসভার পালাকাটায় মাদ্রাসায় যাওয়ার পথে ৯ বছর বয়সী শিশুকে ফুসলিয়ে মুদি দোকানে ঢুকিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত বশির আহমদ (৪৮) নামের ওই মুদি দোকানদারকে গ্রেফতার করেছে পুলিশ। আটক বশির আহমদ চকরিয়া পৌরসভার পালাকাটা মোহাম্মদীয়া পাড়ার অলি মিয়ার ছেলে।

মঙ্গলবার সকালে পৌরসভার পুকপুকুরিয়া গোলাম কাদের সড়কের মাথায় ঘটনাটি ঘটলেও রাতে শিশুটির পিতা বাদী হয়ে থানায় মামলা করার পর বিষয়টি জানাজানি হয়।

পুলিশ জানান, সকালে বশির আহমদের মুদির দোকানের সামনে দিয়ে শিশুটি মাদ্রাসায় যাচ্ছিল। এসময় শিশুটিকে রাস্তায় একা পেয়ে ফুসলিয়ে দোকানে নিয়ে ধর্ষণ করে বশির। এ ঘনার পর শিশুটি আর মাদ্রাসায় না গিয়ে বাড়িতে ফিরে গিয়ে বিষয়টি তার মাকে জানায়। পরে শিশুটির পরিবার থানায় অভিযোগ দিলে থানা পুলিশ অভিযুক্ত বশির আহমদকে গেপ্তার করেন।

বিষয়টি নিশ্চিত করে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালের পাঠানো হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!