1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
চট্টগ্রামের বউ যেভাবে হচ্ছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া | দ্বীপ নিউজ
March 28, 2024, 9:59 am
শিরোনাম :
মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ  দীর্ঘ ২৮ বছর পর প্রধানমন্ত্রী আসছেন মাতারবাড়ী, সমাবেশে ২০ টি দাবি উত্থাপন করা হউক

চট্টগ্রামের বউ যেভাবে হচ্ছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, জুন ১১, ২০২০
  • 274 ভিউ

অনলাইন ডেস্ক:

ঢালিউড অভিনেত্রী নুসরাত ফারিয়া সম্প্রতি বাগদানের খবর প্রকাশ করে চমকে দিয়েছেন সবাইকে। কুমিল্লার মেয়ে ফারিয়ার হবু বরের নাম রনি রিয়াদ রশীদ। রনির বাড়ি চট্টগ্রামের হাটহাজারী উপজেলার কাটিরহাট গ্রামে। তাদের  প্রথম পরিচয়টা হয়েছিল ২০১৪ সালের মার্চ মাসে।

কাকতালীয়ভাবে তারা এ বছরের মার্চেই বাগদান সেরেছেন।

প্রেমের সম্পর্কের ৭ বছর পূর্তিতে তারা আংটিবদল করেন। করোনাভাইরাসের সঙ্কট কেটে গেলেব ধুমধাম করে হবে রনি-ফারিয়া জুটির বিয়ের অনুষ্ঠান।

দুজনের কমন এক বন্ধুর মাধ্যমে ফারিয়া-রনির পরিচয়।

প্রথম পরিচয় সম্পর্কে গণমাধ্যমে ফারিয়া জানান, তখনো আমি সিনেমায় পা দেইনি, উপস্থাপনাই করতাম। আমার এক বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়াছিলাম, উনি (রনি) তখন অস্ট্রেলিয়া থেকে দেশে এসেছেন। ওই বন্ধুর সুবাদের তার সঙ্গে আমার পরিচয়। তার এক-দুই মাস পর উনিই প্রথম আমাকে বন্ধু হওয়ার প্রস্তাব দেন। তখন দুজনেই নিজেদের ক্যারিয়ার নিয়ে খুব বেশি ব্যস্ত ছিলাম।

তখন দুজনেই নিজেদের ক্যারিয়ার নিয়ে খুব বেশি ব্যস্ত ছিলাম। পরিচয়ের এক বছর পর ভালোবাসার প্রস্তাবটা তার পক্ষ থেকেই আসে।

ফারিয়া জানান, কারণে পরিবারিকভাবে ঘরোয়া পরিবেশে আমাদের আংটিবদল হয়েছে। বিয়ের অনুষ্ঠান কিন্তু বেশ জাঁকজমকভাবেই হবে। আমার হবু শ্বশুর-শাশুড়ি আমাকে মেয়ে হিসেবে গ্রহণ করেছেন। আমার বর পরিবারের একমাত্র ছেলে। তাই আমাদের নিয়ে দুই পরিবারের ভালোবাসাটাও অনেক বেশি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!