1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
জাতীয় শোক দিবসে পাঁচ হাজার অসহায় ছিন্নমূল মানুষের হাতে খাবার তুলে দিলেন মেয়র মকছুদ | দ্বীপ নিউজ
April 19, 2024, 4:20 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

জাতীয় শোক দিবসে পাঁচ হাজার অসহায় ছিন্নমূল মানুষের হাতে খাবার তুলে দিলেন মেয়র মকছুদ

  • আপডেটের সময় : সোমবার, আগস্ট ১৫, ২০২২
  • 296 ভিউ
ছবি: দ্বীপ নিউজ টোয়েন্টিফোর।

এ.কে রিফাত:

স্বাধীনতার মহান স্থপতি বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী তথা জাতীয় শোক দিবস ২০২২ পালন উপলক্ষ্যে মহেশখালী পৌর আওয়ামীলীগ খতমে কুরআন,দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন। এসময় নিজস্ব অর্থায়নে ছিন্নমুল অসহায় পাঁচ হাজার মানুষদের হাতে খাবার তুলে দেন পৌর আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া।

১৫ আগষ্ট সোমবার সকাল ১০ ঘটিকার সময় মহেশখালী উপজেলা সদরের দীঘির পাড়স্থ উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের মাঠে প্রথমে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

খতমে কোরআন ও দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। সেই সাথে ১৫ আগষ্টের নেক্কারজনক হত্যাকান্ডে নিহত সকল শহীদদের রুহের আত্মার মাগফেরাত কামনা সহ আওয়ামিলীগ সভানেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

এরপরেই শুরু হয় ১৫ আগষ্ট উপলক্ষে আলোচনা সভা। পৌর আওয়ামীলীগের সভাপতি মেয়র আলহাজ্ব মকছুদ মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম.রফিকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহেশখালী কুতুবদিয়ার মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ডা.নুরুল আমিন, সিনিয়র সহ-সভাপতি এম.আজিজুর রহমান, মহেশখালী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদুল আলম, সহ-সভাপতি বাবু মংফ্রু,যুগ্ন সম্পাদক মাষ্টার রুহুল আমিন,মুক্তিযোদ্ধা সালেহ আহমেদ,উপজেলা আওয়ামীলীগের সদস্য শামসুল ইসলাম,মহেশখালী পৌর আওয়ামীলীগের প্রবীন নেতা মাহমুদুল হক,ছোট মহেশখালী ইউনিয়ন আওয়ামীগের ভারপ্রাপ্ত সভাপতি বাবু ব্জ্র গোপাল ঘোষ,কুতুবজোম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল আলম রবি,উপজেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব সাজেদুল করিম, সিনিয়র যুগ্ন আহবায়ক ও কুতুবজোম ইউপি চেয়ারম্যান এড.শেখ কামাল,পৌর ছাত্রলীগের সভাপতি হাসান মোর্শেদ প্রমুখ।

এতে আরও উপস্থিত ছিলেন,উপজেলা ও পৌর আওয়ামীলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী এবং আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ।

উক্ত খতমে কোরআন, দোয়া মাহফিল ও আলোচনা সভা শেষে ছিন্নমুল অসহায় পাঁচ হাজার মানুষদের হাতে খাবার তুলে দেন মহেশখালী কুতুবদিয়া আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি মহোদয় সহ মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া।

এছাড়াও পৌরসভার ঘোনাপাড়াস্থ অহনা কনভেনশন হলে এক হাজার দলীয় নেতাকর্মীদের জন্য খাবারের ব্যাবস্থা করেন মহেশখালী পৌর আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!