1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম বিভাগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত | দ্বীপ নিউজ
April 25, 2024, 5:05 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম বিভাগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • আপডেটের সময় : রবিবার, এপ্রিল ২৪, ২০২২
  • 280 ভিউ

 

সংবাদ বিজ্ঞপ্তি:

মাহে রমজান উপলক্ষে জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম বিভাগীয় কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (২৪ এপ্রিল) সন্ধায় চট্টগ্রাম নগরীর মোমিন রোডস্থ মোগল বিরিয়ানি হাউজ হল রুমে চট্টগ্রাম বিভাগীয় কমিটির সভাপতি সিদ্দিক আহমদ আতিকের সভাপতিত্বে এবং দৈনিক যায়যায়কাল পত্রিকার স্টাফ রিপোর্টার মোহাম্মদ শফিকুল ইসলামের সঞ্চালনায় এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাভ বাংলাদেশ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী।

প্রধান অতিথি হিসেবে মিজানুর রহমান চৌধুরী বলেন, জাতীয় সাংবাদিক সংস্থা একটি অরাজনৈতিক সংগঠন এ সংগঠনটি সাংবাদিকদের অধিকার আদায়ের কথা বলে। তিনি আরো বলেন, অন্যায়-অপরাধ ও দুর্নীতির বিরুদ্ধে সাংবাদিকরা যখন সংবাদ প্রকাশ করে তখন তাদের উপরে বিভিন্ন ভাবে হয়রানি মামলা-মোকদ্দমা এমনকি প্রাণনাশের হুমকি ও আসে তাদের জীবনে। এসব প্রতিকূলতাকে অপেক্ষা করে সাংবাদিকদেরকে সত্য প্রকাশে অবিচল থাকতে হবে। সাংবাদিকরা কোন অন্যায়ের কাছে মাথা নত করে না। এরা জাতির বিবেক,জাতির আয়না। সকল আন্দোলন সংগ্রামে সাংবাদিকদের কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার উদাত্ত আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত
ছিলেন,সাংবাদিক ও সমাজ সেবক ড. সিরাজুল ইসলাম, চট্টগ্রাম জিএম আইটি ইন্সটিটিউটের চেয়ারম্যান কামরুল কায়েস চৌধুরী, জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর রাসেল আলী তালুকদার, গ্রীণ লীফ ম্যাগাজিন সম্পাদক তসলিম হাসান হৃদয়,

এতে আরো উপস্থিত ছিলেন, জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম বিভাগীয় কমিটির সিনিয়র সহ সভাপতি আব্দুল আলিম হালিম, জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম জেলা সভাপতি সেলিম আসলাম চৌধুরী, দৈনিক একাত্তর সংবাদ সম্পাদক ও প্রকাশক সুমন সেন, দৈনিক স্বপ্নের বাংলা সম্পাদক ও প্রকাশক ওসমান গণি (এহতেসাম), চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি,সাধারণ সম্পাদক মো.বাবুল, দৈনিক আলোকিত প্রতিদিনের ব্যুরো প্রধান মো.জুবাইর, চট্টগ্রাম জেলার সহ-সাধারণ সম্পাদক জামশেদুল ইসলাম চৌধুরী, দৈনিক ইনফো বাংলার স্টাফ রিপোর্টার মোহাম্মদ সরোয়ার হোসেন রানা, দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার ব্যুরো প্রধান মাসুদ আলম, একুশে সংবাদের স্টাফ রিপোর্টার আশিকুর রহমান, স্টাফ রিপোর্টার আবদুল কাদের, দৈনিক স্বপ্নের বাংলা’র স্টাফ রিপোর্টার মো.রফিকুল ইসলাম, সৌরভ বিশ্বাস, মিরেশ্বরাই প্রতিনিধি নুরুল আফসার, দৈনিক আলোকিত দেশ পত্রিকার সহ- সম্পাদক এম এ ছালি, আফাদুল ইসলাম, দৈনিক বিশ্ব মানচিত্র ডাবলমুরিং থানা প্রতিনিধি হারাধন চন্দ্র দত্ত, দৈনিক বিশ্ব মানচিত্র বিশেষ প্রতিনিধি এ কে (অপু), দৈনিক বিশ্ব মানচিত্র চান্দঁগাও থানা প্রতিনিধি রানা ধর, আলোকিত প্রতিদিন ফটো সাংবাদিক মোহাম্মদ মনিরুল ইসলামসহ প্রমূখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!