1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
জেলা ছাত্রলীগ সভাপতির উদ্যোগে ইফতার ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ অব্যাহত | দ্বীপ নিউজ
April 19, 2024, 11:51 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

জেলা ছাত্রলীগ সভাপতির উদ্যোগে ইফতার ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ অব্যাহত

  • আপডেটের সময় : মঙ্গলবার, এপ্রিল ২০, ২০২১
  • 311 ভিউ

বলরাম দাশ অনুপম:

কক্সবাজার জেলার বিভিন্ন প্রান্তে ছাত্রলীগের উদ্যোগে চলছে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম। প্রতিদিন জেলার প্রতিটি উপজেলা, পৌর শহরসহ বিভিন্ন এলাকায় অসহায় গরীব লোকজন ও ছিন্নমুল মানুষের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

বিশেষ করে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসাইনের ব্যক্তিগত উদ্যোগে প্রতিদিন শত শত মানুষের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। এদের মধ্যে রান্না করা ইফতার ছিন্নমুল মানুষের মাঝে আর ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। ইতোমধ্যে জেলার ৮টি উপজেলা, ৪টি পৌরসভা ও ২টি সাংগঠনিক উপজেলার প্রত্যেকটিতে প্রতিদিন ২০০ জনকে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। যা শুরু হয়েছে প্রথম রোজা থেকে।

এছাড়াও জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসাইনের ব্যক্তিগত পক্ষ থেকে ৩ শতাধিক মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় সামগ্রীও বিতরণ করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসাইন বলেন, মানবিকতার খাতিরে এই ইফতার ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করছি ব্যক্তিগত উদ্যোগে। যদি সমাজের সকল বিত্তশালীরা এভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় তাহলে সমাজের পিছিয়ে পড়া লোকজন এগিয়ে চলতে পারবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!