1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
জেলা পুজা উদযাপন পরিষদের সভায় সদর কমিটি বিলুপ্তি | দ্বীপ নিউজ
April 16, 2024, 7:14 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

জেলা পুজা উদযাপন পরিষদের সভায় সদর কমিটি বিলুপ্তি

  • আপডেটের সময় : শনিবার, এপ্রিল ৩, ২০২১
  • 260 ভিউ

বার্তা পরিবেশক:

গত ২ এপ্রিল শুক্রবার বিকাল ৫টায় কক্সবাজার শ্রীশ্রী লোকনাথ মন্দিরে কক্সবাজার জেলা পুজা উদযাপন পষিদের বিষয় নির্ধারনী কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট রনজিত দাশ।

উক্ত জরুরি সভায় বিষয় নির্ধারনী কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পবিত্র গীতা পাঠের মাধ্যমে সভার কাজ শুরু করা হয়। গীতা পাঠ করেন জেলা পুজা কমিটির সহ-সভাপতি অধ্যাপক অজিত দাশ। সভায় সম্প্রতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি শ্রী উজ্জ্বল কর’কে কক্সবাজার জেলা কারাগারের বেসরকারি কারা পরিদর্শক পদে মনোনীত করায় জেলা পুজা উদযাপন পরিষদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।

বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে কক্সবাজার সদর উপজেলা পুজা উদযাপনপরিষদের কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয় এবং আগামী ১৬ এপ্রিল নতুন কমিটি গঠনের জন্য আহবায়ক-সনজিত চক্রবর্তী (খুরুশকুল), যুগ্ম আহবায়ক এডভোকেট অশোক আচার্য্য (ঈদগাঁও), যুগ্ম আহবায়ক পরিতোষ দত্ত (খুরুশকুল), যুগ্ম আহাবয়ক-শিপন পাল (খুরুশকুল), যুগ্ম আহবায়ক-বাবলা পাল (খুরুশকুল), সদস্য সচিব- মিঠন পাল (ঈদগাঁও) এর সমন্বয়ে কমিটি গঠন করা হয়। পাশাপাশি আগামী ৯ এপ্রিল রামু উপজেলার কমিটি গঠনকল্পে সভা আহবানের বিষয়ে জেলা কমিটির সাধারণ সম্পাদক বাবুল শর্মাকে দায়িত্ব প্রদান করা হয়।

জেলার অপরাপর উপজেলা/পৌর কমিটির মধ্যে মেয়াদ উত্তীর্ণ কমিটি সমূহ স্বল্পতম সময়ের মধ্যে নতুন কমিটি গঠনের বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। কেন্দ্রীয় কমিটির নির্দেশনার আলোকে জেলা কমিটির সম্মেলনও যথাসময়ে সম্পন্ন করার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

কোভিড-১৯ ২য় ধাপ মহামারি আকারে ধারণ করায় সরকারের সিদ্ধান্ত মোতাবেক স্বাস্থ্য বিধি মেনে নিরাপদ দূরত্ব বজায় রেখে ধর্মীয় অনুষ্ঠানাধি বিভিন্ন মঠ-মন্দিরে প্রতিপালন এবং জেলা পুজা উদ্যাপন পরিষদের অর্জিত অর্জন বজায় রাখার লক্ষ্যে সকলের সার্বিক সহযোগিতা কামনা করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!