1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
ডাকাতির প্রস্তুতিকালে কুতুবজোম থেকে একাধিক জলদস্যু আটক | দ্বীপ নিউজ
April 24, 2024, 2:25 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

ডাকাতির প্রস্তুতিকালে কুতুবজোম থেকে একাধিক জলদস্যু আটক

  • আপডেটের সময় : শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২
  • 283 ভিউ
ছবি: দ্বীপ নিউজ টোয়েন্টিফোর।

এ.কে রিফাত: (মহেশখালী)

মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়ন থেকে ডাকাতির প্রস্তুতিকালে বিভিন্ন এলাকা হতে আগত চারজন জলদস্যুকে স্থানীয় ইউপি সদস্য ও জনতার সহায়তায় আটক করে মহেশখালী থানা পুলিশ।

২৩ সেপ্টেম্বর (শুক্রবার) রাত আনুমানিক ১০ টার দিকে মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের তাজিয়াকাটা এলাকা থেকে সোনাদিয়া যাওয়ার সময় একাধিক জলদস্যুকে আটক করা হয়েছে। রাতে স্থানীয় জনতা তাদেরকে আটক করে পুলিশে দেয়। আটককৃত জলদস্যুরা সোনাদিয়া, পেকুয়া ও বাঁশখালীর বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা যায়।

খোজ নিয়ে জানা যায়, কুতুবজোম ইউনিয়নের ২ নং ওয়ার্ড সোনাদিয়া এলাকার বর্তমান ইউপি সদস্য একরাম মিয়া স্থানীয় কালামিয়া বাজার থেকে তাজিয়াকাটাস্থ নিজের শ্বশুরবাড়িতে যাওয়ার সময় রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে তার পুর্ব পরিচিত চিহ্নিত চারজ্জন ডাকাত সিএনজি যোগে ঘটিভাঙ্গার দিকে যাচ্ছিল। এসময় ইউপি সদস্য একরাম সহ তাজিয়াকাটার স্থানীয় লোকজনের সহযোগিতায় তাদেরকে আটক করেন।

আটককৃতরা হলেন, ১;সোনাদিয়া পুর্বপাড়ার বাসিন্দা জাগীর হোসেনের পুত্র মোঃ ইসহাক, ২;পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের বাসিন্দা সৈয়দুল করিমের পুত্র মোহাম্মদ তোহেল, ৩; বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের আবু তাহেরের পুত্র বাহার উদ্দিন, ৪;বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নের মোঃ খালেদের পুত্র রেজাউল করিম বলে পুলিশ সূত্রে জানা যায়।

মহেশখালী থানা সুত্রে জানা যায়, পুলিশের সিডিএমএস যাচায় বাছায় করে দেখা যায়-মোঃ ইছহাকের বিরুদ্ধে মহেশখালী থানার একটি নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রয়েছে যা ২০১১ সালের, আরেকটি সরকারি কর্মচারীকে বাধা প্রদান এবং মারধরের মামলা রয়েছে, যা ২০১৩ সালের।
বাহার উদ্দিনের বিরুদ্ধে বাঁশখালী থানায় ২০২০ সালে একটি অস্ত্র মামলা এবং ২০২১ সালে একটি মারধরের মামলা আছে বলে জানা যায়।

এবিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ ওসি প্রনব চৌধুরী জানান, শুক্রবার রাতে চার ডাকাতকে আটক করার সময় ঘটনাস্থলে এলাকার প্রচুর মানুষ জড়ো হয়েছিল। খবর পেয়ে দ্রুত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।ঘটনার আরো সত্যতা সাপেক্ষে ডাকাতি প্রস্তুতি মামলা নেওয়া হবে। সোনাদিয়ার ইউপি সদস্য একরাম মিয়া বাদী হয়ে মামলা দায়ের করার কথা রয়েছে বলেও জানান ওসি।

স্থানীয় ভোক্তভুগীদের জবানবন্দি অনুযায়ী মহেশখালী থানার ওসি প্রনব চৌধুরী আরো জানান, আটককৃতরা জেলে হিসেবে মাছ আহরণের আড়ালে তারা সমুদ্রে গিয়ে মাছ ধরার ট্রলার ডাকাতির সাথে জড়িত। ওসি আরো জানায়, তাদের শনাক্ত করা মেম্বার একরাম মিয়ার বিরুদ্ধে ২০২২ সালে র‌্যাবের করা একটি অস্ত্র মামলা ও বনবিভাগ এর মামলা রয়েছে

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!