1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
ধমকা বাতাস সহ বৃষ্টিপাত; গহিরা চ্যানেলে নৌকা ডুবিতে নিখোঁজ ৫ জেলে | দ্বীপ নিউজ
April 23, 2024, 9:50 am
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

ধমকা বাতাস সহ বৃষ্টিপাত; গহিরা চ্যানেলে নৌকা ডুবিতে নিখোঁজ ৫ জেলে

  • আপডেটের সময় : মঙ্গলবার, মে ৪, ২০২১
  • 377 ভিউ

নিউজ ডেস্ক:

মধ্যরাত থেকে সারাদেশের উপকূল সহ বিভিন্ন স্থানে ধমকা হাওয়া, বজ্রপাত সহ গুড়ি গুড়ি বৃষ্টিপাত হয়েছে।

উক্ত ধমকা হাওয়া এবং বৃষ্টির কবলে পড়ে মহেশখালী উপজেলার মাতারবাড়ী সিকদার পাড়ার মোহাম্মদ আজিজের নারায়ণগঞ্জগামী লবণ বোঝাই “এমডি খাজা গরীবে নেওয়াজ” নৌকাটি গহিরা চ্যানেলের (হাট্টা খালি) নামক স্থানে ডুবে যায়।

উক্ত নৌকায় কর্মরত ৫ জন শ্রমিক নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। নৌকা ডুবির উক্ত ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকাল ৩ টার দীকে।

নৌকার মালিক আজিজ জানায়, বিকাল ৩ টার দীকে নৌকা ডুবির খবর ফেলে আমি সাথে সাথে কোস্ট গার্ডকে খবর জানাই। তাঁরা এখনো কোন প্রদক্ষেপ গ্রহণ করেনি। আমি জরুরি কোন ব্যবস্থা নিতে মহেশখালী উপজেলা প্রশাসন সহ সংশ্লিষ্ট প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!