1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
প্রান্তিক অঞ্চলে আধুনিক সেবা; গর্ভবতী নারীদের সিজার হবে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে | দ্বীপ নিউজ
April 25, 2024, 8:22 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

প্রান্তিক অঞ্চলে আধুনিক সেবা; গর্ভবতী নারীদের সিজার হবে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে

  • আপডেটের সময় : মঙ্গলবার, মে ১৭, ২০২২
  • 264 ভিউ

দ্বীপ নিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

প্রান্তিক অঞ্চল মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মিলবে জটিল গর্ভবতী মহিলাদের সিজার (অপারেশনের মাধ্যমে ডেলিভারি) সুবিধা।

মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজার অপারেশনের ওটি রুম, গাইনী কনসালটেন্ট, এনেস্থিসিয়ার কনসালটেন্ট, মেডিকেল অফিসার সহ সংশ্লিষ্ট সকলেই উপজেলা বাসীকে এই সেবা প্রদানের জন্য প্রস্তুত বলে জানান হাসপাতাল কতৃপক্ষ।

হাসপাতাল কতৃপক্ষ এক বিজ্ঞপ্তিতে জানায়, কক্সবাজার-২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আশেক উল্লাহ রফিক এমপির সামগ্রিক দিক নির্দেশনায় , মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ মাহফুজুল হক এবং আবাসিক মেডিকেল অফিসার ডা.শিব শেখর ভট্টাচার্য’র সামগ্রিক প্রচেষ্টায় আজকের এই অবস্থানে এসেছে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

আগামীকাল ১৮ই মে (বুধবার) হাস্পাতালের অপারেশন থিয়েটারের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করবেন কক্সবাজার ২ আসনের মাননীয় সংসদ সদ্যস জনাব আশেক উল্লাহ রফিক এমপি।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা মাহফুজুল হক জানায়, অনেক দিনের স্বপ্ন আমাদের এই সিজারিয়ান সেকশন নিয়ে। মহেশখালীবাসী অনেকদিনের লালিত স্বপ্নপূরণ ও গর্ভবতী মহিলাদের কষ্ট দূর করতে এই উদ্যোগ নেওয়া হয়েছে। সিজারিয়ান সেকশন চালু হতে আমাদের আন্তরিক সহযোগিতা করেছেন আমাদের ডিজি( স্বাস্থ্য) ডা. এবিএম খুরশিদ আলম স্যার, ডিভিশনাল ডিরেক্টর ডা. হাসান শাহরিয়ার কবির স্যার, সিভিল সার্জন ডা. মাহবুবুল রহমান স্যার। তাঁদেরকে মহেশখালী বাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

সবার সহযোগীতা থাকলে এই সেবা অব্যাহত থাকবে বলে মনে করেন তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!