1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
প্রয়াত আওয়ামীলীগ নেতাদের কবর জিয়ারত করেই যাত্রা শুরু মজিদিয়া মাদ্রাসা ছাত্রলীগের | দ্বীপ নিউজ
April 16, 2024, 4:57 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

প্রয়াত আওয়ামীলীগ নেতাদের কবর জিয়ারত করেই যাত্রা শুরু মজিদিয়া মাদ্রাসা ছাত্রলীগের

  • আপডেটের সময় : মঙ্গলবার, আগস্ট ২, ২০২২
  • 293 ভিউ

নিউজ ডেস্ক:

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের আওয়ামীলীগের প্রয়াত নেতাদের কবর জিয়ারতের মধ্য দিয়ে যাত্রা শুরু করল বাংলাদেশ ছাত্রলীগ মাতারবাড়ী মজিদিয়া সুন্নিয়া সিনিয়র আলিম মাদ্রাসা শাখার আহবায়ক কমিটির নেতৃবৃন্দরা।

পহেলা আগস্ট (সোমবার) মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের প্রয়াত নেতা মরহুম ইসমাইল নূর, মরহুম আলতাফ উদ্দিন, মরহুম জাবের আহমদ হেলালী এবং মরহুম এ.কে.এম জাহাঙ্গীর বাদশা’র কবর জিয়ারতের মধ্য দিয়ে মাতারবাড়ী মজিদিয়া মাদ্রাসা ছাত্রলীগের যাত্রা শুরু করেন।

এসময় উপস্থিত ছিলেন মাতারবাড়ী মজিদিয়া মাদ্রাসা ছাত্রলীগের সদ্য ঘোষিত কমিটির আহ্বায়ক মাহমুদুল হক, যুগ্ম আহ্বায়ক নয়ন বাবু, যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ হাসান, যুগ্ম আহ্বায়ক তৌসিফ, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ শাহিন, যুগ্ম আহ্বায়ক তাসরিফুল আমিন তাজির, সদস্য আব্দুল ওয়াহেদ সহ প্রমুখ।

এসময় নবনির্বাচিত নেতৃবৃন্দরা যৌথ এক বিবৃতিতে দ্বীপ নিউজ টোয়েন্টিফোরকে জানায়, আগস্ট শোকের মাস। ১৯৭৫ সালের এই মাসের হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সহ তাঁর সপরিবারকে হত্যা করে পাকিস্তানের দোসররা। তাই এই মাসের প্রতি পূর্ণ শ্রদ্ধা রেখে আমরা কোন ধরনের আনন্দ-ফুর্তি না করে আমাদের কমিটির কার্যক্রম শুরু করেছি প্রয়াত আওয়ামী লীগের নেতাদের কবর জিয়ারতের মাধ্যমে। এ সময় সকল মরহুমদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য যে, সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করতে গত ২৯ শে জুলাই রবিবার বাংলাদেশ ছাত্রলীগ মহেশখালী উপজেলার আওতাধীন মাতারবাড়ী মজিদিয়া শাখার আহ্বায়ক কমিটির ঘোষণা করে উপজেলার নেতৃবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!