1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্র দল মহেশখালী উপজেলা স্বাগত মিছিল অনুষ্ঠিত | দ্বীপ নিউজ
March 28, 2024, 9:22 am
শিরোনাম :
মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ  দীর্ঘ ২৮ বছর পর প্রধানমন্ত্রী আসছেন মাতারবাড়ী, সমাবেশে ২০ টি দাবি উত্থাপন করা হউক

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্র দল মহেশখালী উপজেলা স্বাগত মিছিল অনুষ্ঠিত

  • আপডেটের সময় : সোমবার, মার্চ ৮, ২০২১
  • 389 ভিউ

বাংলাদেশ জাতীয়বাদী ছাত্র দলের কেন্দ্রীয় দপ্তর কৃতক ঘোষিত মহেশখালী উপজেলা মহেশখালী পৌরসভা ও মহেশখালী বিশ্ববিদ্যালয় কলেজ শাখার স্বাগত মিছিল।

উক্ত স্বাগত মিছিলে মহেশখালী উপজেলা ছাত্র দলের সদস্য সচিব মোহাম্মদ শাহজাহান বখতিয়ার নেতৃত্বে মহেশখালী উপজেলা ছাত্র দলের মিছিল সহ কারে যোগদান করেন।

মহেশখালী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র দলের সদস্য সচিব মোহাম্মদ আবুল বয়ান নেতৃত্বে মিছিলে যোগদান করেন মহেশখালী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র দল। মহেশখালী পৌরসভা ছাত্র দলের যুগ্ম আহ্বায়ক আবদুল মাসুদ সুজন ও মোস্তাক আহমেদ নাহিদ এর নেতৃত্বে মহেশখালী পৌর ছাত্র দল মিছিলে সহ যোগদান করেন।মহেশখালী উপজেলা ও পৌরসভা এবং মহেশখালী বিশ্ববিদ্যালয় কলেজ যৌথ মিছিলে ঠাকুর তলা থেকে গোরকঘাটা চৌরাস্তা মোড় দিয়ে বাবু দির্ঘির পাড় দিয়ে মহেশখালী পুরাতন আদলতের সড়ক দিয়ে ডাক বাংলো এসে মিছিল সমাপ্ত হয়।

উক্ত মিছিলে উপস্থিত ছিলেন, মহেশখালী বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক জনাব শাহেদ খান আহ্বায়ক মহেশখালী পৌর সেচ্ছাসেবক দল,মোহাম্মদ সাঈদি মহেশখালী উপজেলা সেচ্ছাসেবক দল,মোহাম্মদ ইসহাক ফরিদ সাবেক আহ্বায়ক বড় মহেশখালী ইউনিয় ছাত্র দল।

দীর্ঘ ১২ বছর পরে মহেশখালী এতো বড় মিছিল হয়েছে বলে জানান তৃনমুল পর্যায়ের বিএনপির নেতাকর্মীরা। প্রভাষক শাহেদ খান বলেন, এই রা প্রকৃত ছাত্র তাদের প্রত্যেকের ছাত্র্বত রয়েছে।ছাত্র দলের নেতাকর্মীরা তাদের মধ্যে দিয়ে মহেশখালী উপজেলা বিএনপি শক্তিশালী হবে বলে আশা করেন। তিনি আরো বলেন, ছাত্র দল করতে গেলে প্রকৃত ছাত্র দল লাগে ভিন্ন পর্যায়ে নেতাকর্মীদের উদেশ্য করে তিনি এসব কথা বলেন।

আরো উপস্থিত ছিলেন, মহেশখালী উপজেলা ছাত্র দলের সদস্য সচিব মোহাম্মদ শাহজাহান বখতিয়ার যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মারুফ যুগ্ম আহ্বায়ক বিশাল,যুগ্ম আহ্বায়ক আহসান উল্লাহ,আরিফ ইল্লাহ নোমান সাবেক সহ সম্পাদক চট্টগ্রাম মহানগর ছাত্র দল।পৌর ছাত্র দলের যুগ্ম আহ্বায়ক আবদুল মাসুদ সুজন ও মোস্তাক আহমেদ নাহিদ মহেশখালী কলেজ ছাত্র দলের সদস্য সচিব আবুল বয়ান যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মঈন উদ্দিন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!