1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্রমহাজোট জেলা ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্টিত | দ্বীপ নিউজ
March 28, 2024, 8:24 am
শিরোনাম :
মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ  দীর্ঘ ২৮ বছর পর প্রধানমন্ত্রী আসছেন মাতারবাড়ী, সমাবেশে ২০ টি দাবি উত্থাপন করা হউক

বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্রমহাজোট জেলা ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্টিত

  • আপডেটের সময় : রবিবার, জুলাই ১০, ২০২২
  • 295 ভিউ

অনলাইন ডেস্ক:

“খেলাধুলা বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল” এই স্লোগানে মূখরিত হয়ে সনাতনী সম্প্রদায়ের এক সনাতনী সংগঠন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কক্সবাজার জেলা শাখার পক্ষ থেকে ১২ই এপ্রিল ২০২২ প্রথম রাউন্ডের প্রথম খেলা উদ্বোধন হয়।এতে অংশগ্রহণ করে অত্র সংগঠনের ভিবিন্ন উপজেলা ও ইউনিয়নের সংগঠনের নেতৃবৃন্দ ও সদস্যরা।

খেলায় মোট আটটি দল অংশগ্রহণ করে। কক্সবাজার হিন্দু ছাত্র মহাজোট , উখিয়া ছাত্র মহাজোট,মহেশখালী ছাত্র মহাজোট,চকরিয়া হিন্দু ছাত্র মহাজোট,মহেশখালী যুব মহাজোট,খুরুশকুল ইউনিয়ন ছাত্র মহাজোট। এক এক করে প্রথম রাুউন্ড,দ্বিতীয় রাউন্ড ও সেমি ফাইনালের মাধ্যমে আজকে ফাইনাল খেলা অনুষ্টিত হয়।

কক্সবাজার বীর মুক্তিযোদ্ধা মাঠ, প্রাঙ্গনে অসীম কুমার দে এর সঞ্চালনায় ফাইনাল খেলার প্রথম সূচনা হয়। এরি সাথে সাথে আজকের ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন ২টি শক্তিশালী দল খুরুশকুল ইউনিয়ন ও কক্সবাজার সদর ছাত্র মহাজোট।

উক্ত ফাইনাল খেলায় উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার পল্লব আচার্য্য, এ্যাডভোকেট, সুপ্রীম কোর্ট, বাংলাদেশ, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট রনজিত দাশ, যুগ্ন-সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাবু উজ্জ্বল কর,সভাপতি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, কক্সবাজার জেলা।সম্মানিত অথিতি হিসাবে উপস্থিত ছিলেন ঋষিকেশ পাল, লাইব্রেরিয়ান, জেলা সরকারি গ্রহন্থগার, কক্সবাজার।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শ্রী স্বপন গুহ ও শ্রীমন্ত পাল সাগর। খেলার সভাপতিত্ব করেন বুলবুল তালুকদার সভাপতি , বাংলাদেশ জাতীয় হিন্দুমহাজোট, কক্সবাজার জেলা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন খেলাধুলা করলে যুব সমাজকে মাদকমুক্ত করা যাবে, যুবসমাজকে ঐক্যবদ্ধ হয়ে সমাজের প্রতিটি সমাজ উন্নয়ন ও সমৃদ্ধিশালী করার লক্ষ্যে প্রতিটি ব্যাক্তিকে এই রকম ব্যাতিক্রমী কার্যক্রমে সমাজের বৃত্তশালীদের পাশে থাকার আহবান জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!