1. dwipnews24.info@gmail.com : Dwip News 24 :
  2. editor@dwipnews24.com : Newsroom :
বিশ্বের সবচেয়ে বেশি দামে ৭শ’ মিলিয়ন ইউরোতে ম্যান সিটিতে মেসি | দ্বীপ নিউজ
April 16, 2024, 9:58 pm
শিরোনাম :
মাতারবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে হামলা ও লুটপাট, আহত একাধিক মাতারবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবী হত্যা মহাকাশ গবেষণায় মহেশখালীর ১১ শিশু-কিশোরের সফলতা মাতারবাড়ি প্রকল্পের ভিতরে সাংবাদিক রকিয়তকে আটকে রেখে মারধর ও হুমকির প্রতিবাদে মানববন্ধন মাতারবাড়ীতে সাংবাদিকদের হাত-পা কেটে সাগরে ভাসিয়ে দেওয়ার হুমকি কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির নব-নির্বাচিত চেয়ারম্যান রাজাকে বিভিন্ন মহলে অভিনন্দন কক্সবাজার জেলা থেকে বিভাগীয় পর্যায়ে জয়িতা সম্মাননা পেলেন শাহরিন জাহান মহেশখালীতে ভুমিহীন ও ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর জীবন জীবিকার সুরক্ষার তাগিদে মতবিনিময় সভা অনুষ্ঠিত কক্সবাজার-২ থেকে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন পাচ্ছেন সাংবাদিক নেতা মাওলানা ইউনুস মহেশখালীতে তুচ্ছ ঘটনায় নিহত ১, নগদ টাকাসহ ৩০ লক্ষ টাকার মালামাল লুটের অভিযোগ 

বিশ্বের সবচেয়ে বেশি দামে ৭শ’ মিলিয়ন ইউরোতে ম্যান সিটিতে মেসি

  • আপডেটের সময় : বুধবার, সেপ্টেম্বর ২, ২০২০
  • 355 ভিউ

অনলাইন ডেস্ক:

রেকর্ড ৭শ’ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিতে যোগ দিচ্ছেন লিওনেল মেসি। এমন খবর ইংলিশ গণমাধ্যম ইএসপিএন ও অস্ট্রেলিয়ান গণমাধ্যমে ফক্স স্পোর্টসের।

এর ফলে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার হিসেবে ম্যান সিটিতে যাচ্ছেন এলএমটেন।

লিওনেল মেসির সঙ্গে পাঁচ বছরের চুক্তি হচ্ছে সিটি ফুটবল গ্রুপের। চুক্তি অনুযায়ী এই আর্জেন্টাইন তারকা প্রথম তিন বছর খেলবেন ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির হয়ে। আর শেষ দুই বছর খেলবেন সিটি ফুটবল গ্রুপের আরেক ক্লাব নিউইয়র্ক সিটি এফসির হয়ে যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগে।

স্পেনের প্রচারমাধ্যমগুলো জানিয়েছে, মেসি যে ম্যান সিটিতে যেতে পারেন, তা স্বীকার করেছেন ক্লাবটির প্রেসিডেন্ট পদপ্রার্থী টোনি ফ্রেইক্সাও।

এদিকে, এক প্রতিক্রিয়ায় ইংলিশ প্রিমিয়ার লিগজয়ী লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ বলেছেন, মেসি এলে সিটিকে হারানো আরও কঠিন হয়ে যাবে।

বার্সার প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউ ও নতুন কোচ রোনাল্ড কোম্যানের সাথে বনিবনা না হওয়ায় বার্সা ছাড়ার ঘোষণা দেন মেসি। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় তার উচ্চ ট্রান্সফার ফি। বার্সা সভাপতি গোঁ ধরেছেন, ফ্রি-ট্রান্সফার নয়, বাই আউট ক্লজ ৭০০ মিলিয়ন ইউরো পেলেই তবে তারা মেসিকে ছাড়বেন। অবশ্য বার্সার বোর্ডের কেউ কেউ প্রেসিডেন্টের মতের বিরোধী ছিলেন বলে দাবি করেছে স্পেনের কয়েকটি গণমাধ্যম।

ফুটবল মহলের ধারণা ছিল, ৭০০ মিলিয়ন ইউরো (বাংলাদেশি মূদ্রায় ৭০০০ কোটি টাকা) দিয়ে মেসিকে নিতে পারে একমাত্র ম্যান সিটিই। শেষ পর্যন্ত সে ধারণাই সত্য হতে যাচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর
© সমস্ত অধিকার সংরক্ষিত © 2022 dwipnews24.net
Desing & Developed BY ThemeNeed.com
error: Content is protected !!